Bootstrap Image Preview
ঢাকা, ১৭ বুধবার, অক্টোবার ২০১৮ | ২ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

ভৈরবে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে অাহত ৩০

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৭, ০৪:৫১ PM
আপডেট: ১৭ নভেম্বর ২০১৭, ০৪:৫১ PM

bdmorning Image Preview


রাজীবুল হাসান, ভৈরব প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের ভৈরবের ভবানীপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে নারীসহ ৩০ জন আহত হয়েছেন। এ সময় ঘরবাড়ি ভাংচুরের অভিযোগও ওঠে।

আজ  শুক্রবার সকাল ৬ টা থেকে শুরু হয়ে   ৯ টা পর্যন্ত তিন ঘন্টাব্যাপী  দুইপক্ষের মাঝে এই সংঘর্ষ হয়। আহতদের উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুলিয়ারচর উপজেলা হাসপাতালে চিকিৎসা জন্য পাঠানো হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, শ্রীনগর ইউনিয়নের ভবানীপুর গ্রামে সাবেক আত্তয়ামী লীগের ওয়ার্ড সভাপতি মো. জয়নাল মেম্বার ও বর্তমান ইউনিয়ন আত্তয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে এলাকার আধিপত্যি বিস্তার নিয়ে বিরোধ চলেছে। এরই জের ধরে দুইমাস আগে মো. জয়নাল মেম্বার গ্রুপের বাদশা মেম্বারের হাত কেটে ফেলে হুমায়ুন গ্রুপের লোকজন। পরবর্তীতে এর প্রতিশোধ হিসাবে জয়নাল গ্রুপের লোকজন গত ১২ তারিখে মোল্লা বাড়ির মো. হারিছ নামের এক ব্যক্তির পা কেটে দেয়। এ বিষয়কে কেন্দ্র করে বার বার সংঘর্ষে লিপ্ত হচ্ছে তারা।

ভৈরব থানা অফিসার ইনচার্জ মোখলেসুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি  নিয়ন্ত্রণ করে। এলাকার আইনশৃঙ্খলা রক্ষায় এলাকার বিভিন্ন স্থানে পুলিশ অবস্থান করছে।

Bootstrap Image Preview