Bootstrap Image Preview
ঢাকা, ২১ শুক্রবার, সেপ্টেম্বার ২০১৮ | ৬ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

স্বামীকে ফেলে প্রেমিকের কাছে স্ত্রী, বাবার বাড়ি ফিরেই আত্মহত্যা!

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৭, ১০:৪৩ AM আপডেট: ২৭ অক্টোবর ২০১৭, ১০:৪৩ AM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

খুলনা মহানগরের রায়ের মহলের ব্যাংকপাড়া এলাকা থেকে শায়লা আক্তার মিম (১৬) নামের এক নারীর গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে, পরিবারের পক্ষ থেকে দাবি করছে মিম আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার দুপুরে এ ঘটনাটি ঘটে। তার পিতার নাম সেলিশ শেখ। মিম হাজী ফয়েজউদ্দিন উচ্চ বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণিতে লেখাপড়া করতো।

নিহত মিমের মামা আজহারুল ইসলাম বলেন, স্থানীয় এক যুবকের সঙ্গে মিমের প্রেম ছিল। কিন্তু ছেলেটি ভালো নয়। তাই তার পরিবার ওই ছেলের সঙ্গে মিমের বিয়ে দিতে রাজি হয়নি। কিন্তু মাস তিনেক আগে মিমকে তার মতের বিরুদ্ধে রনি নামের এক ছেলের সঙ্গে বিয়ে দেওয়া হয়। বিয়ের পরও প্রেমিকের সঙ্গে সম্পর্ক রেখেছিল মিম। গত শনিবার মিম তার প্রেমিকের সঙ্গে বাড়ি থেকে চলে যায়। পরে গত মঙ্গলবার রাতে সে বাড়িতে আসে এবং বৃহস্পতিবার সে আত্মহত্যা করে।

খুলনা মহানগর পুলিশের (কেএমপি) আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী রেজাউল করিম বলেন, ‘ওই কিশোরীর বাবা সেলিম শেখ কয়েকদিন আগে থানায় গিয়ে অভিযোগ করেন যে তাঁর মেয়েকে স্থানীয় এক যুবক জোর করে তুলে নিয়ে গেছে। পরে পুলিশ খোঁজ নিতে সেই যুবকের বাড়িতে যায়। তখন এ ব্যাপারে কোনো মামলা হয়নি। এরপর গত মঙ্গলবার রাতে কিশোরী মিম বাবার বাড়িতে ফিরে আসে। বৃহস্পতিবার সকালে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় মিমের লাশ উদ্ধার করা হয়।’

ওসি আরো বলেন, ‘এ ব্যাপারে কোনো মামলা হয়নি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।’

Bootstrap Image Preview