Bootstrap Image Preview
ঢাকা, ১৬ মঙ্গলবার, অক্টোবার ২০১৮ | ১ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

গ্রাম অঞ্চলে ই-কমার্স সেবা দিতে বাংলালিংক-প্রিয়শপ.কমের সমঝোতা সই

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ০৮ আগস্ট ২০১৮, ০৮:৩৪ PM
আপডেট: ০৮ আগস্ট ২০১৮, ০৮:৩৪ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক দেশের গ্রামীণ অঞ্চলে ই-কমার্স প্রসারের লক্ষ্যে প্রিয়শপ.কম’র সাথে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেছে। গতকার মঙ্গলবার(৭আগস্ট) এই সমঝোতা স্মারক স্বাক্ষর করা হয়।

এই চুক্তি অনুসারে, বাংলালিংক ও প্রিয়শপ.কম সম্মিলিতভাবে দেশের গ্রামীণ অঞ্চলে ডিজিটাল সেবা সম্পর্কে সচেতনতা বৃদ্ধি ও পণ্য সরবরাহ ব্যবস্থার উন্নয়নে উদ্যোগ গ্রহণ করবে। প্রিয়শপ.কম’র গ্রাহক সারাদেশের প্রান্তিক এলাকায় অবস্থিত বাংলালিংকের টাচ পয়েন্ট থেকে ডেলিভারি করা পণ্য গ্রহণ করতে পারবেন। এছাড়া বাংলালিংকের গ্রাহকরা প্রিয়শপ.কম-এ বাংলালিংকের বিভিন্ন পণ্য ও সেবা ক্রয়ের সুযোগের পাশাপাশি পাবেন আকর্ষণীয় ডিসকাউন্টের সুবিধা।

বাংলালিংকের চিফসেলস্‌ অফিসার রিতেশ কুমার সিং বলেন, ‘বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবা দাতা প্রতিষ্ঠান হিসেবে আমরা দৃঢ়ভাবে ডিজিটাল অন্তর্ভুক্তিতে বিশ্বাস করি। দেশের প্রান্তিক অঞ্চলে বসবাসরত মানুষের কাছে ডিজিটাল সেবার সুবিধা পৌঁছে দেয়ার লক্ষ্যে আমরা বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছি। প্রিয়শপ.কম’র সাথে আমাদের অংশীদারিত্ব মানুষের কাছে ই-কমার্সের সুবিধা পৌঁছে দেওয়ার মাধ্যমে গ্রামীণ অঞ্চলে পণ্য সরবরাহ ব্যবস্থার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

প্রিয়শপ.কম’র চেয়ারপারসন সোনিয়া বশির কবির বলেন, ‘বাংলালিংকের সাথে এই অংশীদারিত্বে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এর মাধ্যমে আমরা বাংলালিংকের টাচ পয়েন্ট ব্যবহার করে গ্রামীণ অঞ্চলে আমাদের সেবা পৌঁছে দিতে সক্ষম হবো। এর পাশাপাশি বাংলালিংকের গ্রাহকরা এখন প্রিয়শপ.কম-এ বাংলালিংকের বিভিন্ন পণ্য ক্রয় ও বিশেষ ডিসকাউন্টের সুবিধা পাবেন। উন্নত মানের ডিজিটাল সেবা প্রদানের পাশাপাশি একটি সম্পূর্ণ অন্তর্ভুক্তিমূলক ডিজিটাল পরিকাঠামো নির্মাণে ভবিষ্যতেও এ ধরনের উদ্যোগ গ্রহণ করতে চায় প্রতিষ্ঠানটি।

এসময় উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফসেলস্‌ অফিসার রিতেশ কুমার সিং, হেড অফ ই-বিজনেস রাশেদ মোসলেম, ই-বিজনেস ম্যানেজার আরিফুল হক, প্রিয়শপ.কম’র চেয়ারপারসন সোনিয়া বশির কবির, ম্যানেজিং ডাইরেক্টর আশিকুল আলম খান সুজন প্রমুখ।

Bootstrap Image Preview