Bootstrap Image Preview
ঢাকা, ২০ বৃহস্পতিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৫ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

বিএন‌পিকে একদিনের জন্য ক্ষমতা দি‌লে দেশ রসাত‌লে যাবে: কাদের

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১১ জুলাই ২০১৮, ০৬:৪৬ PM আপডেট: ১১ জুলাই ২০১৮, ০৬:৪৬ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

'এক‌দি‌নের জন্য ক্ষমতা দিন' বিএন‌পির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলম‌গীরের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএন‌পির হা‌তে একদিনের জন্য ক্ষমতা ছে‌ড়ে দি‌লে দেশ রসাত‌লে যাবে।

বুধবার (১১ জুলাই)  গুলশা‌নের একটি হোটেলে সিআরই ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল আ‌য়োজিত ‘নারী নেতৃ‌ত্বের বিকাশ’ শীর্ষক সভা শে‌ষে সাংবা‌দিক‌দের তিনি এ কথা ব‌লেন।

ওবায়দুল কা‌দের ব‌লেছেন, জাতীয় নির্বাচনে অংশ নিয়ে প্রমাণ করুন আমরা জন-বিচ্ছিন্ন। তাহলে ক্ষমতা ছেড়ে দেবো আমরা। জনগণ না চাইলে আমরা তো থাকতে পারবো না। জাতীয় নির্বাচনে অংশ নিয়ে সেটার পরীক্ষা নিতে পারেন।

আওয়ামী লীগ জন‌বি‌চ্ছিন্ন, অস্ত্রের জোরে ক্ষমতায় আ‌ছে- বিএনপির নেতাদের  এমন বক্ত‌ব্যের জবাবে কা‌দের ব‌লেন, খুলনা ও গাজীপুর সি‌টি নির্বাচন প্রমাণ ক‌রে‌ছে আওয়ামী লীগ জন‌বি‌চ্ছিন্ন কি না। সাম‌নে তিন সি‌টির নির্বাচ‌নেও আরও বোঝা যাবে কারা জনবিচ্ছিন্ন । আওয়ামী লীগ নয় বিএনপিই জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে।

তি‌নি ব‌লেন, অ‌ক্টোব‌রে নির্বাচন কমিশন তফ‌সিল ঘোষণা করবে। তফসিল ঘোষণা হলে বোঝা যা‌বে খা‌লেদা জিয়া ছাড়া বিএনপি নির্বাচ‌নে যা‌বে কি না।

নির্বাচন ক‌মিশন স‌চিব আওয়ামী লীগ অফিসে যান- বিএন‌পি নেতা‌দের এমন বক্ত‌ব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব‌লেন, ইসি সচিব কখনই আওয়ামী লীগ অ‌ফি‌সে যান ‌নি। এই বক্তব্য সম্পূর্ণ মিথ্যা বা‌নোয়াট। বিএনপির এ বক্ত‌ব্যের প্রমাণ দি‌তে হ‌বে ।

Bootstrap Image Preview