Bootstrap Image Preview
ঢাকা, ২০ বৃহস্পতিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৫ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

ছাত্রলীগ নেতা বহিস্কারেরর দাবিতে শিক্ষার্থীদের ঝাড়ু মিছিল

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৮, ০৮:১৯ PM আপডেট: ১৫ এপ্রিল ২০১৮, ০৮:১৯ PM

bdmorning Image Preview


পটুয়াখালী প্রতিনিধিঃ 

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুকের বহিস্কারেরর দাবিতে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা।

আজ রবিবার বেলা সাড়ে ১১টায় শিক্ষার্থীদের এ বিক্ষোভ মিছিল ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে টিএসসির সামনে সমাবেশ করে। এসময় বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক আরিফুর রশিদ প্রিন্স, সাংগঠনিক সম্পাদক রাশেদ ইমাম, ফিশারিজ অনুষদের মাষ্টার্স পর্বের শিক্ষার্থ রবিউল ইসলাম, সাইফুর রাফি প্রমুখ।

বক্তরা বলেন, সাংগঠনিক শৃঙ্খলা বিরোধী অপতৎপরতায় জড়িত ওমর ফারুককে অবিলম্বে ছাত্রলীগ থেকে বহি:স্কার করতে হবে। তারা ক্যাম্পাসে ওমর ফারুককে অবাঞ্ছিত ও ঘোষণা করে।

শিক্ষার্থীরা জানান,  কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের একটি অংশ বাউফল-পটুয়াখালী মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ প্রদর্শণ করে। গত বুধবার বিকেল ৫টায় পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ স্থানীয় কিছু ছাত্রলীগ নেতা-কর্মীরা সেখানে উপস্থিত হয়ে আকস্মিক আন্দোলনরত শিক্ষার্থীদের উপর চড়াও হয় এবং ইটপাটকেল নিক্ষেপ করে।

পরবর্তীতে এ ঘটনার সমাধান হলেও বৃহস্পতিবার রাতে পটুয়াখালী শহর থেকে ফেরার পথে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারন সম্পাদক ও তার সাথে থাকা সাধারন শিক্ষার্থীদের উপর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের নেতৃত্বে হামলা ও তাদের মোবাইল ফোন, টাকা পয়সা ও ব্যবহৃত মোটরসাইকেল আটকে রাখে।

এখবর বিশ্ববিদ্যালয় ছড়িয়ে পড়লে সাধারন শিক্ষার্থীরা উত্তপ্ত হয়ে উঠে ও ক্যাম্পাসে ফের বিক্ষোভে ফেটে পড়ে।

Bootstrap Image Preview