Bootstrap Image Preview
ঢাকা, ১৫ শনিবার, ডিসেম্বার ২০১৮ | ১ পৌষ ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

‘শিক্ষা শেষেই চাকরি, প্রেমিকা হারাবে না যুবকরা’

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২৯ মার্চ ২০১৮, ০৮:০৮ PM
আপডেট: ২৯ মার্চ ২০১৮, ০৮:২১ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, আগামী প্রজন্মকে আর চাকরির জন্য প্রেমিকা হারাতে হবে না, কারণ তারা ডিজিটাল শিক্ষায় শিক্ষিত হয়ে ওঠার ফলে শিক্ষাজীবন শেষ করার সঙ্গে চাকরি পেয়ে যাবে। শেখ হাসিনার এই ডিজিটাল বাংলাদেশের পূর্ণাঙ্গ রূপ দেখতে আর বেশি দিন অপেক্ষা করতে হবে না।

আজ বৃহস্পতিবার কক্সবাজার জেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত থাকলে বাংলাদেশকে কেউ থামাতে পারবে না উল্লেখ করে যুবলীগ চেয়ারম্যান বলেন, লেখাপড়া করেও বাংলাদেশে অনেক যুবক বেকারত্বের অভিশাপ নিয়ে দিন কাটাচ্ছে। কিন্তু সুখবর হচ্ছে তারা যদি ডিজিটাল শিক্ষার সঙ্গে তাল মেলাতে পারেন তাহলে বেকারত্ব ঘুচাতে পারবেন।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব উন্নয়নের মডেল। পরিণত হয়েছে উন্নয়নশীল দেশে। দেশের এ উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে। নৌকার জয় সুনিশ্চিত হলে সকল প্রতিকূলতা ছিন্ন করে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাবে।

ওমর ফারুক চৌধুরী বলেন, বর্তমান উন্নয়ন ও সুশাসনের সরকারের ধারাবাহিকতা রক্ষায় দলীয় নেতাকর্মীদের আরও ঐক্যবদ্ধ থেকে আগামী নির্বাচনে দলীয় প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে আপ্রাণ প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে।

কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মাবুর সঞ্চালনায় কক্সবাজার পাবলিক লাইব্রেরির শহীদ দৌলত ময়দানে অনুষ্ঠিত সম্মেলনের প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান আতা, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠিনক সম্পাদক বদিউল আলম বদি, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আমির হোসেন গাজী, সহ-সম্পাদক হাবিবুর রহমান পবন, কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহামদ চৌধুরী প্রমুখ।

Bootstrap Image Preview