Bootstrap Image Preview
ঢাকা, ১৫ সোমবার, অক্টোবার ২০১৮ | ৩০ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

আজমেরী ও অয়ন ওসমানের পাল্টা-পাল্টি শোডাউনে উত্তাল নারায়ণগঞ্জ

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২৬ মার্চ ২০১৮, ০৯:৫৮ PM
আপডেট: ২৬ মার্চ ২০১৮, ০৯:৫৮ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

মাত্র কয়েক মিনিটের ব্যবধানে ওসমান পরিবারের দুই সদস্য আজমেরী ওসমান ও অয়ন ওসমান মহান স্বাধীনতা দিবসে পাল্টা-পাল্টি শোডাউন করেছেন।আজ সোমবার বিকালে নারায়ণগঞ্জ শহরের কলেজ রোড থেকে এ শোডাউন শুরু হয়। প্রভাবশালী পরিবারের দুই সদস্যের পাল্টা পাল্টি শোডাউন ঘিরে কিছুটা উত্তেজনা ছিল।

এসময় অয়ন ওসমান মিছিলের অগ্রভাগে এবং আজমেরী ওসমান গাড়ির ভেতর বসা ছিলেন। তবে আজেমরী ওসমানের শোডাউনে অয়ন ওসমানের চেয়ে বেশি উপস্থিতি ছিল। অয়ন ওসমানের মিছিলে ছাত্রলীগের নেতাকর্মী ও সমর্থক এবং আজমেরী ওসমানের মিছিলে জাতীয় ছাত্রসমাজের নেতাকর্মী ও সমর্থকরা অংশ নেয়।

জানা গেছে, বিকালে শহরের কলেজ রোড থেকে নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাবেক এমপি নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমান মিছিল শুরু করে।

মিছিলে অংশ নেয়া যুবকদের গায়ে সাদা টি-শার্ট ও বিভিন্ন ব্যানার শোভা পায়। এ সময় মিছিলের মাঝামাঝি খোলা জিপ গাড়িতে আজেমরী ওসমানের ছেলেকে জাতীয় পতাকা হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

তবে আজমেরী ওসমান গাড়ির ভেতরেই বসা ছিলেন। মিছিলটি শহরের প্রধান সড়ক বঙ্গবন্ধু সড়ক (বিবি রোড) প্রদক্ষিণ করে ২নং রেল গেট হয়ে পুনরায় চাষাড়ায় গিয়ে শেষ হয়। পরে শহরের মাসদাইর কবরস্থানে স্ত্রী ও সন্তানকে নিয়ে বাবার কবর জিয়ারত করেন আজমেরী ওসমান।

অপরদিকে আজমেরী ওসমানের মিছিল শুরু হওয়ার কয়েক মিনিটের মধ্যে তোলারাম কলেজ প্রাঙ্গণ থেকে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের নেতৃত্বে মিছিল বের হয়।

মিছিলের অগ্রভাবে উপস্থিত থেকে মিছিলে অংশগ্রহণকারীদের উৎসাহ যোগান তিনি। মিছিলটি শহরের ২নং রেল গেট ঘুরে শহরের চাষাঢ়া গোল চত্বরে বিজয়স্তম্ভের সামনে আসে। এ সময় অয়ন ওসমান মিছিলে অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানিয়ে শোডাউনের সমাপ্তি করেন।

Bootstrap Image Preview