Bootstrap Image Preview
ঢাকা, ২৪ সোমবার, সেপ্টেম্বার ২০১৮ | ৯ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

ছবিতে লাঙ্গলবন্দ মহাতীর্থ অষ্টমী স্নানোৎসব

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২৪ মার্চ ২০১৮, ০৯:৫৭ PM আপডেট: ২৪ মার্চ ২০১৮, ১০:০০ PM

bdmorning Image Preview


মো. সবুজ খান।।

'জাগতিক সংকীর্ণতা ও পঙ্কিলতার আবরণে ঘেরা জীবন থেকে পাপমুক্ত হবেন' এমন বিশ্বাস নিয়ে পুণ্যার্থীদের ঢলের মধ্য দিয়েই শুরু হয়েছে অষ্টমী স্নানোৎসব।  নারায়ণগঞ্জের বন্দর উপজেলার লাঙ্গলবন্দে আয়োজিত হিন্দু ধর্মাবলম্বীদের এ উৎসবটিতে মেতে উঠেছে দেশ বিদেশ থেকে আগত অনেকেই।

‘হে লৌহিত্য আমার পাপ হরণ করো’- এই মন্ত্র উচ্চারণ করে স্নানের মধ্য দিয়ে আজ শনিবার সকাল থেকে দুই দিনব্যাপী এ স্নানোৎসব শুরু হয়। পুলিশ, র্যাব ও গোয়েন্দা সংস্থাগুলোর করা নিরাপত্তায় থাকা ১৮টি ঘাটে এবার স্নান করছেন পুর্ণার্থীরা।

লাঙ্গলবন্দ মহাতীর্থ অষ্টমী স্নানোৎসব থেকে ছবি তুলেছেন বিডিমর্নিং-এর ফটো সাংবাদিক আবু সুফিয়ান জুয়েল। [caption id="attachment_313208" align="alignnone" width="600"] 'হে লৌহিত্য আমার পাপ হরণ করো' মন্ত্র উচ্চারণের মধ্য দিয়ে স্নানোৎসব শুরু[/caption] [caption id="attachment_313209" align="alignnone" width="600"] স্নানোৎসবে মেতে উঠেছে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার লাঙ্গলবন্দ[/caption] [caption id="attachment_313212" align="alignnone" width="600"] স্নানোৎসবে প্রার্থনা করছেন এক নারী[/caption] [caption id="attachment_313213" align="alignnone" width="600"] স্নানোৎসবে প্রার্থনা করছেন এক নারী[/caption]
Bootstrap Image Preview