Bootstrap Image Preview
ঢাকা, ২০ মঙ্গলবার, নভেম্বার ২০১৮ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

মনোনয়ন ফরম কিনলেন তাবিথ আউয়াল

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৪ জানুয়ারী ২০১৮, ০৪:১৬ PM
আপডেট: ১৪ জানুয়ারী ২০১৮, ০৪:১৬ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-
ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের (ডিএনসিসি) জন্য বিএনপির মনোনয়ন ফরম কিনলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টুর ছেলে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য তাবিথ আউয়াল।
আজ রবিবার  দুপুরে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র কেনেন তিনি। দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী মনোনয়ন ফরম তাবিথ আউয়ালের হাতে তুলে দেন।
পরে সাংবাদিকদের তাবিথ বলেন, ‘আমি আনুষ্ঠানিক প্রক্রিয়ার মাধ্যমে মনোনয়ন ফরম কিনেছি। আমি আশাবাদী বিএনপির মনোনয়ন আমি পাবো। কারণ এই নির্বাচনের প্রথম পর্ব আমাকে সমর্থন দিয়েছিল।ঐসময়ে দল সন্তুোষ হয়েছে আমার নির্বাচনী কর্মকাণ্ড দেখে। এবারও আমি আশাবাদী।’ তিনি বলেন, ‘নিয়ম অনুযায়ী আমি কালকে জমা দিবো। এরপর আমি গণমাধ্যমের সাথে কথা বলবো। তবে দল আমাকে মনোনয়ন না দিয়ে অন্য কাউকে দিলে তার হয়ে আমি এবং আমার সমর্থকরা কাজ করবো।’ এর আগে রবিবার বেলা ১১টা থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু করে দলটি। দিনের শুরুতেই বেলা ১১টার দিকে বিএনপির সহ-প্রকাশনা বিষয়ক সম্পাদক শাকিল ওয়াহেদ নয়াপল্টনে এসে মনোনয়ন ক্রয় করেন। এরপর বিএনপির মনোনয়ন ফরম কেনেন ঢাকা মহানগর (উত্তর) বিএনপির সভাপতি এম এ কাইয়ূম এবং বিএনপির সাবেক এমপি বহিস্কৃত নেতা মেজর (অব) আখতারুজ্জামান। দুপুর দেড়টার দিকে মনোনয়ন ফরম কেনেন দলটির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন। বিএনপির এই মনোনয়ন ফরম ১০ হাজার টাকায় বিক্রি হচ্ছে। আগামীকাল সোমবার বিকেল ৪টার মধ্যে ২৫ হাজার টাকা জামানতসহ মনোনয়ন ফরম জমা দিতে হবে।
Bootstrap Image Preview