Bootstrap Image Preview
ঢাকা, ২১ শুক্রবার, সেপ্টেম্বার ২০১৮ | ৫ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়েছে ৩ জঙ্গির লাশ

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১২ জানুয়ারী ২০১৮, ০৮:৫১ PM আপডেট: ১২ জানুয়ারী ২০১৮, ০৮:৫১ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক- র‌্যাবের অভিযানে ঢাকার তেজগাঁওয়ের পশ্চিম নাখালপাড়ার রুবি ভিলার জঙ্গি আস্তানায় নিহত তিন জঙ্গির মরদেহ ময়নাতদন্তের জন্য নিকটস্থ শেরেবাংলা নগরের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন র‍্যাব।

আজ শুক্রবার বিকাল পৌনে ৫টার দিকে র‌্যাবের প্রহরারত অবস্থায় একটি গাড়িতে করে মরদেহগুলি সোহরাওয়ার্দী হাসপাতালে পৌঁছে দেওয়া হয়। হাসপাতালটির ফরেনসিক বিভাগের প্রধান ডা. সেলিম রেজা জানান, তিনটি মরদেহ পৌঁছেছে বলে মর্গ থেকে আমাকে জানানো হয়েছে।

প্রধানমন্ত্রীর কার্যালয় ও এমপি হোস্টেলের পিছনে রাজধানীর পশ্চিম নাখালপাড়ায় একটি ছয় তলা বাড়িতে জঙ্গি আস্তানার সন্ধান পেয়ে র‍্যাব গতকাল বৃহস্পতিবার গভীর রাত থেকেই পশ্চিম নাখাল পাড়ার ১৩/১ রুবি ভিলা নামের ৬ তলা বাড়িটি ঘিরে ফেলে র‌্যাব সদস্যরা।

র‌্যাব মুখপাত্র মুফতি মাহমুদ খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৬ তলা বাড়িটির পঞ্চম তলায় কয়েকজন জঙ্গি সদস্য রয়েছেন বলে তারা জানতে পারেন। এই তথ্যের ভিত্তিতে অভিযান চালাতে গেলে বাড়ির ভিতর থেকে র‍্যাবকে উদ্দেশ্য করে গুলিবর্ষণ ও গ্রেনেড ছুড়ে মারা হয়। র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়লে হতাহতের ঘটনা ঘটে। এ সময় দুই র‌্যাব সদস্য আহত হন।

Bootstrap Image Preview