Bootstrap Image Preview
ঢাকা, ২১ শুক্রবার, সেপ্টেম্বার ২০১৮ | ৫ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

প্রধানমন্ত্রীর চাচাকে হেনস্তা

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১২ জানুয়ারী ২০১৮, ০৮:৫১ PM আপডেট: ১২ জানুয়ারী ২০১৮, ০৮:৫৭ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

শিশু পাচারকারী সন্দেহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচা শেখ জাকির স্থানীয় জনতার হাতে হেনস্তার শিকার হয়েছেন। আজ শুক্রবার দুপুরে মৌলভীবাজার জেলার কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যান এলাকায় এ ঘটনা ঘটে।

পরে পুলিশ তাকে উদ্ধার করে কমলগঞ্জ থানায় নিয়ে যায়। শেখ জাকির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চাচাতো ভাই গোপালগঞ্জের টঙ্গিপাড়ার মৃত শেখ মোশারফ হোসেনের ছেলে বলে পুলিশ জানিয়েছে। গত দুই দিন আগে শ্রীমঙ্গলের বেড়াতে এসে হোটেল গ্রান্ড সুলতানে উঠেছেন।

কমলগঞ্জ থানা পুলিশের হেফাজতে থাকা শেখ জাকির জানান, আজ (শুক্রবার) দুপুরে লাউয়াছড়া জাতীয় উদ্যান এলাকা ঘুরে মাধবপুর যাওয়ার পথে বটেরতলা এলাকায় গেলে কয়েকজন শিশু-কিশোর আমার গাড়িতে উঠতে বায়না ধরে। এরপর তাদের আবদার রাখতে গাড়িতে তোলে শ্রীমঙ্গল নিয়ে যাই এবং সেখানে শিশুদেরকে খাইয়ে ও একটি ক্রিকেট ব্যাট কিনে বটেরতলা এলাকাতে নামিয়ে দিতে গেলে স্থানীয় জনতা শিশু পাচারকারী ভেবে আমাকে আটকে রেখে কমলগঞ্জ থানা পুলিশে খবর দেয়। এরপর পুলিশ ওই শিশু-কিশোরদেরসহ আমাকে আটক করে থানায় নিয়ে আসে।

পুলিশ জানায়, কমলগঞ্জ থানায় নিয়ে আসার পর জিজ্ঞাসাবাদে জানায়, শেখ জাকির প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাবার চাচাতো ভাই। এরপর কমলগঞ্জ থানার ওসি মোক্তাদির হোসেন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বিষয়টি নিয়ে আলোচনা করেন। উর্ধ্বতন র্কমকর্তরা শেখ জাকিরের পরিচয় নিশ্চিত হয়ে কমলগঞ্জ থানার ওসিকে জানান।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোক্তাদির হেসেন বলেন, শেখ জাকিরের দেয়া পরিচয়ের সত্যতা নিশ্চিত ও শিশুদেরকে জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে শিশুদেরকে তাদের অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে এবং শেখ জাকিরকে পুলিশ প্রোটকলের মাধ্যমে গ্রান্ড সুলতান হোটেলে পোঁছে দেয়।

Bootstrap Image Preview