Bootstrap Image Preview
ঢাকা, ২১ রবিবার, অক্টোবার ২০১৮ | ৫ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

সাংবাদিক অপূর্ব লাল সরকারের পায়ে অপারেশন সম্পন্ন।

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৭ জানুয়ারী ২০১৮, ০৮:৪০ PM
আপডেট: ১৮ জানুয়ারী ২০১৮, ১২:৩৬ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক:

বরিশাল জেলার আগৈলঝাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বিডিমর্নিং এর প্রতিনিধি অপূর্ব লাল সরকারের ডান পায়ে অপারেশন সম্পন্ন হয়েছে। বুধবার সন্ধ্যা ৫টায় জাতীয় সংসদের চিকিৎসক ডা. এবিএম রুহুল আমিন  তার পায়ের অপারেশন করেন।খবর পেয়ে অপূর্ব লাল সরকারকে দেখতে হাসপাতালে ছুটে যান বিডিমর্নিং এর হেড অব নিউজ ফারুক আহমাদ আরিফ ও স্টাফ রিপোর্টার এস এম আশিক তাজ।

ডাক্তারা বিডিমর্নিংকে বলেছেন, সাংবাদিক অপূর্ব লাল সরকার এখন সুস্থ আছেন। কালই তিনি বাড়ি যেতে পারবেন।

রাজধানী ঢাকার শ্যামলী ক্রিসেন্ট হাসপাতালে ৫০৪ নং কেবিনে ভর্তি আছেন। আগামীকাল বৃহস্পতিবার তিনি বাসায় যেতে পারবেন বলে জানান ডা. এবিএম রুহুল আমিন।

তার পায়ে ‘এল’ প্লেট লাগানো হয়েছিল পূর্বেই। আজ বুধবার রাজধানীর শ্যামলী ক্রিসেন্ট হাসপাতালে তার পায়ের অপারেশন সম্পন্ন করা হয়েছে।

১৭ বছর আগে ২০০১ সালের ৫ সেপ্টেম্বর ৪ দলীয় জোট সরকারের ক্যাডাররা নির্যাতন করে তার ডান পা ভেঙে দেয়।  অপূর্ব লাল সরকারের ভাষ্য মতে, ২০০১ সালের ৫ সেপ্টেম্বর আমার শরীরের বিভিন্ন স্থানে রাম দা ও চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে ডান পা ভেঙে দেয় ৪ দলীয় জোট সরকারের ক্যাডাররা। সেই ভাঙা পায়ে ‘এল’ প্লেট লাগিয়ে আমাকে কোনমতে চলনক্ষম করা হয়েছিল।

এরপর টানা ১৭ বছর অতিবাহিত হলেও সেটা এতদিনে অপসারণকরা সম্ভব হয়নি। কোথা থেকে কোন আর্থিক বা মানসিক সহযোগিতাও পাইনি। বিভিন্ন সময় বিভিন্ন আশ্বাস পেলেও তা এতদিনে কার্য়কর হয়নি। সর্বশেষ ঢাকায় অবস্থানরত ২-৩ জন ছোট ভাইদের উদ্যোগে ও ব্যবস্থাপনায় এখন সেই দুরূহ অপারেশনটি আলোর মুখ দেখতে চলেছে। ওরা হাত না বাড়ালে হয়তো এতটা আগানো সম্ভবও হতো না। ওদের সহযোগিতা কখনও শোধ করতে পারবো না। অসহায় মানুষের কল্যাণে তাদের পাশে দাঁড়ানোই ওদের কাজ। আমি তাদের সাফল্য কামনা করছি।

অপূর্ব লাল সরকার সকলের কাছে দোয়া চেয়ে বলেন, সবাই আমার সুস্থতার জন্য দোয়া ও আশির্বাদ করবেন।

Bootstrap Image Preview