Bootstrap Image Preview
ঢাকা, ২৩ মঙ্গলবার, অক্টোবার ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৪ জানুয়ারী ২০১৮, ০৩:৪২ PM
আপডেট: ১৪ জানুয়ারী ২০১৮, ০৩:৪২ PM

bdmorning Image Preview


আব্দুস সাত্তার ,আশুলিয়া-সাভার (ঢাকা) প্রতিনিধিঃ

চ্যানেল নাইনের বার্তা প্রধান মোঃ মামুনুর রশিদ ও জেলা প্রতিনিধি মোঃ ওপু খন্দকারের বিরুদ্ধে ধামরাইয়ের এমপি এম এ মালকের স্ত্রী মিনা মালকের হয়রানী মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন সমাবেশ করেছেন সাভার-আশুলিয়া ও ধামরাইয়ের সাংবাদিকবৃন্দ।

আজ (রবিবার) দুপুরে আশুলিয়া প্রেস ক্লাবের সামনে ব্যানার ফেস্টুন সাজে সকলে হাতে-হাত রেখে এ মানববন্ধন করেন। এরপরে ক্লাব চত্তরে সাংবাদিক নেতাকর্মীরা সমাবেশ করেন।

এসময় সাংবাদিক নেতারা বলেন, চ্যানেল নাইনের জেলা প্রতিনিধি এবং আশুলিয়া প্রেস ক্লাবের সদস্য ওপু খন্দকার এমএ মালকের দূর্নীতি নিয়ে সংবাদ পরিবেশন করায় বার্তা প্রধান ও প্রতিনিধি অপু’র বিরুদ্ধে ধামরাইয়ের এমপি তার স্ত্রী মিনা মালেকের মাধ্যমে মিথ্যা মামলা করেছেন। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার না করালে আন্দোলনের হুশিয়ারী সংকেত দেন সাংবাদিক নেতারা।

আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোজাফফর হোসেন জয়, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপু, সাংগঠনিক সম্পাদক খোকা মোহাম্মদ চৌধুরী,সাবেক সাংগঠনিক সম্পাদক ও বিসিজিএ এর কেন্দ্রিয় কমিটির কার্যনির্বাহি সদস্য আশরাফ হোসেন এবং আশুলিয়া প্রেস ক্লাবের কার্যনির্বাহি কমিটির সদস্যবৃন্দসহ আরো অনেকে এ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

Bootstrap Image Preview