Bootstrap Image Preview
ঢাকা, ২২ সোমবার, অক্টোবার ২০১৮ | ৭ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

দুটি পদে পরিবর্তন আনলো মালয়েশিয়ায় বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৭, ১০:১৪ AM
আপডেট: ৩০ অক্টোবর ২০১৭, ১০:১৪ AM

bdmorning Image Preview


মোস্তফা ইমরান, কুয়ালালামপুর :

মালয়েশিয়ায় কর্মরত প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন 'বাংলাদেশ কমিনিউটি প্রেস ক্লাব-মালয়েশিয়া'র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব বুঝিয়ে দেয়া হয়েছে এনটিভি’র মালয়েশিয়া প্রতিনিধি কায়সার হামিদ হান্নানকে। কুয়ালালামপুরে বুকিত বিনতাং এর রসনা বিলাস রেস্টুরেন্টে 'বাংলাদেশ কমিনিউটি প্রেস ক্লাব-মালয়েশিয়া'র সংখ্যাগরিষ্ঠ সদস্যের মতামতের ভিত্তিতে তাকে এ দায়িত্ব বুঝিয়ে দেয়া হয়। একই সঙ্গে সিনিয়র সহ-সভাপতি হিসাবে দায়িত্ব বুঝে নেন আমিনুল ইসলাম রতন। সিনিয়র সহ-সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ দুটি খালি হওয়ায় তাদেরকে ঐ পদে আসীন করা হয়।

সংগঠনের সভাপতি এস এম রহমান পারভেজের সভাপতিত্ব ও একাত্তর টিভি’র মালয়েশিয়া প্রতিনিধি শামসুজ্জামান নাঈমের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি আমিনুল ইসলাম রতন, সহ-সভাপতি মোস্তফা ইমরান রাজু, কোষাধ্যক্ষ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে'র মালয়েশিয়া প্রতিনিধি কবি রফিক আহমদ খান,  সময় টিভি'র মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ আবদুল কাদের, রফিকুল ইসলাম রফিক, শাখাওয়াত হোসেন জনি প্রমূখ।

সভায় সর্বসম্মতিক্রমে এনটিভি প্রতিনিধি কায়সার হামিদ হান্নানকে প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও আমিনুল ইসলাম রতনকে সিনিয়র সহ সভাপতির দায়িত্ব দেওয়া হয়।এছাড়া আগামী ডিসেম্বরে বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ কমিনিউটি প্রেস ক্লাব-মালয়েশিয়া থেকে একটি স্বরণিকা প্রকাশের সিদ্ধান্ত গৃহীত হয়।

এদিকে ‍গুরুত্বপূর্ণ দুটি পদে পরিবর্তন আনায় মালয়েশিয়ার বাংলাদেশ কমিউনিটি’র পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে। একই সঙ্গে নিরপেক্ষতা বজায় রেখে কমিউনিটি প্রেসক্লাবের অগ্রযাত্রায় পাশে থাকারও প্রতিশ্রুতি দিয়েছে কমিউনিটি নেতৃবৃন্দ।

Bootstrap Image Preview