Bootstrap Image Preview
ঢাকা, ২২ সোমবার, অক্টোবার ২০১৮ | ৭ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

কক্সবাজারে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৭, ০৭:৫০ PM
আপডেট: ২৩ অক্টোবর ২০১৭, ০৭:৫০ PM

bdmorning Image Preview


জাহিদ তারিক, ঝিনাইদহ প্রতিনিধি-

দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার কক্সবাজারের রামু প্রতিনিধি দিদারুল আলম জিসানের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার দুপুরে প্রেসক্লাব চত্বরে ঝিনাইদহে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘জিসানের উপর হামলাকরীদের সাথে তার কোন ব্যক্তিগত শত্রুতা ছিল না। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জের ধরে তার উপর বর্বরোচিত হামলা করা হয়েছে। নৃশংসভাবে তার চোখ তুলে নেওয়ার চেষ্টা করা হয়েছে। সে ক্ষত নিয়ে এখন সে হাসপাতালে চিকিৎসাধীন। এটা সমগ্র সাংবাদিক সমাজের উপর হামলা। আমরা সকল সাংবাদিকের উপর হামলা নির্যাতনের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানায়।’

বক্তারা জিসানের উপর হামলাকরীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানিয়ে বলেন, ‘অন্যথায় সারা দেশব্যাপী বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।’

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন একুশে টিভি ও দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম. রায়হান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস.এ টিভির প্রতিনিধি ফয়সাল আহমেদ, সাবেক সভাপতি, এন.টিভি ও দৈনিক যুগান্তরের মিজানুর রহমান, দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি এম. সাইফুল মাবুদ, এটিএন বাংলা ও এটিএন নিউজের সাবেক সাধারণ সম্পাদক নিজাম জোয়ারদার বাবলু, স্থানীয় দৈনিক নবচিত্রের প্রধান সম্পাদক আলহাজ্ব মোঃ শহিদুল ইসলাম, মাথাভাঙ্গা প্রত্রিকার জেলা প্রতিনিধি জাহিদুর রহমান তারিক, ইউএনবি’র প্রতিনিধি মানবাধিকারকর্মী আমিনুর রহমান টুকু প্রমুখ।

Bootstrap Image Preview