Bootstrap Image Preview
ঢাকা, ১৮ বৃহস্পতিবার, অক্টোবার ২০১৮ | ৩ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

কক্সবাজারে স্ত্রী ও সন্তানদের হত্যা করে স্বামীর আত্মহত্যা

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৮ জানুয়ারী ২০১৮, ১২:২৬ AM
আপডেট: ১৮ জানুয়ারী ২০১৮, ১২:২৬ AM

bdmorning Image Preview


মোঃ আবছার কবির আকাশ, কক্সবাজার প্রতিনিধি-

কক্সবাজার শহরের গোলদিঘির পাড়া এলাকায় স্বামী, স্ত্রী ও দু’সন্তানসহ চার জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার সন্ধ্যা ৭টায় বসতঘর থেকে মৃতদেহগুলো উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলো ওই এলাকার মৃত ননী গোপাল চৌধুরীর পুত্র সুমন চৌধুরী (৩০), তার স্ত্রী বেবি চৌধুরী (২৫) এবং তাদের দু’মেয়ে অবন্তিকা (৫) ও জুঁতিকা (৩)।পুলিশ ধারণা করছে স্ত্রী ও সন্তানদের হত্যা করে স্বামী আত্মহত্যা করেছে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানান, বসত ঘর থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় স্বামী সুমন চৌধুরীকে এবং অন্যজনের মৃতদেহ বিছানা শোয়া অবস্থায় পাওয়া যায়।

প্রতিবেশীরা ধারণা করছেন, ব্যবসায় লোকসানের কারণে অনেক দেনা ছিলো সুমন চৌধুরীর। বিভিন্ন সময় পাওনাদারের সাথে তার বাক-বিতন্ডাসহ বাড়াবাড়ি হতো। এই জন্য তিনি প্রায় টেনশন ও হীনমন্যতায় ভুগতেন। হয়তো এই জন্য তিনি নিজে আত্মহত্যা করে স্ত্রী ও সন্তানদের বিষ প্রয়োগে হত্যা করেন।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া বলেন, মৃতদেহ গুলো উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর বিস্তারিত কারণ অনুসন্ধান করা হচ্ছে।

Bootstrap Image Preview