Bootstrap Image Preview
ঢাকা, ২০ মঙ্গলবার, নভেম্বার ২০১৮ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

কলেজ ছাত্রী ধর্ষণের অভিযোগে শাবি'র শিক্ষার্থী আটক 

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৪ জানুয়ারী ২০১৮, ০৫:০২ PM
আপডেট: ১৪ জানুয়ারী ২০১৮, ০৫:০২ PM

bdmorning Image Preview


সিলেট প্রতিনিধিঃ

বিয়ের প্রলোভন দেখিয়ে এক কলেজ ছাত্রীকে টানা তিন দিন ম্যাসে আটকে রেখে ধর্ষণের অভিযোগে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের সাইফুল ইসলাম নামের এক শিক্ষার্থীকে আটক করেছে থানা পুলিশ। গতকাল শনিবার দিবাগত রাতে তাকে আটক করা হয়।

আটক সাইফুল সুনামগঞ্জ সদর উপজেলার কোরবান নগর ইউনিয়নের মাইজবাড়ি পূর্ব পাড়ার আকরম আলীর ছেলে ও শাবির ইংরেজী তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

মামলা ও ভিকটিম সুত্রে জানা গেছে, শাবির শিক্ষার্থী সাইফুল সুনামগঞ্জের সুরমা ইউনিয়নের সাহবনগর গ্রামের কলেজ পড়ুয়া এক কিশোরীর সাথে ফেসবুক ও মুঠোফোনের মাধ্যমে গত ৩ বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এ পর্যায়ে ওই কিশোরীকে ফুসলিয়ে বিয়েল প্রলোভন দেখিয়ে গত ১১ জানুয়ারী বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে সিলেটের আখালিয়ায় নিজ ম্যাসে তুলে। ম্যাসে টানা তিন দিন আটকে রেখে ওই কিশোরীকে ধর্ষর্ণের পর ১৩ জানুয়ারী শনিবার বিকলে কিশোরীকে সুনামগঞ্জ বাস ষ্টেশনে ফেলে রেখে সাইফুল গা ঢাকা দেয়।

ভুক্তভোগী  ঐ শিক্ষার্থী  জানায়, ম্যাসে টানা দিন দিন আটকে রেখে জোরপূর্বক ধর্ষণের পর কাজি অফিসে গিয়ে বিয়ের কাজ সম্পন্ন করার কথা বলে সাইফুল কৌশলে মাইক্রোবাসে তুলে রবিবার বিকেলে ফের সুনামগঞ্জ বাস ষ্টেশনে আমাকে ফেলে রেখে পালিয়ে যায়।

সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মো. সহিদুল্লাহ রবিবার জানান, ধর্ষণের শিকার কলেজ ছাত্রী শনিবার রাতে থানায় মাশরা দায়েরের পর এসআই জালালের নেতৃত্বে সিলেট কোতয়ালী ও জালালাবাদ থানার একদল পুলিশের সহযোগীতায় শনিবার ভোররাতে আখালিয়ার ম্যাস থেকে সাইফুলকে গ্রেফতার করে সুনামগঞ্জ সদর মডেল থানায় নিয়ে আসা হয়।

Bootstrap Image Preview