কুড়িগ্রাম জেলা মহিলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রকাশঃ মার্চ ২১, ২০১৭

মনিরুজ্জামান, কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রাম জেলা মহিলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এবারের কমিটিতে ব্যাপক রদবদল আনা হয়। নতুন কমিটিতে মনিরা আখতারকে সভানেত্রী ও ফালগুনী তরফদারকে সাধারণ সম্পাদিকা করে ৭১ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

কমিটির অন্যরা হলেন- সহ-সভানেত্রী ৭জন হচ্ছেন- খুরশিদা বেগম লিপি, রেবা সরকার, লাইলী জাফর, মনোয়ারা বেগম বেলী, শাহনাজ পারভীন হাসি, খালেদা আনহার ও হোসনে আরা শিল্পী। যুগ্ম সম্পাদিকা পদে ৩ জনের মধ্যে দু’ জন হচ্ছেন- খাদিজা সুলতানা কেয়া ও সেলিনা আক্তার। অপরজনের নাম এখনো চুড়ান্ত করা হয়নি।

সাংগঠনিক সম্পাদিকা পদে ৫ জন হচ্ছেন- মাহবুবা সুলতানা মিলা, আনোয়ারা বেগম, শামসুন নাহার বারী, কোহিনুর বেগম ও জেসমিন আরা লাকী। প্রচার ও প্রকাশনা সম্পাদিকা রাবেয়া মোস্তাফিজ, দপ্তর সম্পাদিকা পদে আজিজা পারভীন লাইজু, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদিকা ফারহাজান আক্তার লোবান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদিকা মুক্তা বেগম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদিকা লতিফা হোসেন, শ্রম সম্পাদিকা জোবাইদা সুলতানা রেশমা, তথ্য ও গবেষণা সম্পাদিকা শাহনাজ বেগম নাজু, আইন বিষয়ক সম্পাদিক ফাহমিদা আলম লাজ, কোষাধ্যক্ষ মোহসিনা বেগম বেবী, মা ও শিশু স্বাস্থ্য বিষয়ক সম্পাদিকা মহসিনা বেগম জেবা, ধর্ম বিষয়ক সম্পাদিকা জান্নাতুন নেসা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদিকা আলেয়া বেগম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদিকা লিজা হোসেন। কার্যনির্বাহী সদস্য পদে ৪ জন হচ্ছেন- আহম্মেদ নাজনিন সুলতানা, সকিনা মুনিম, ফিরোজা মুনিম ও মমতাজ বেগম।

এ ব্যাপারে কুড়িগ্রাম জেলা মহিলা লীগের নতুন কমিটির সভানেত্রী মনিরা আখতার ও সাধারণ সম্পাদিকা ফালগুনী তরফদার নিজেদের অনুভূতি প্রকাশ করতে গিয়ে উচ্ছ্বাসভরা কণ্ঠে বলেন- আমাদের উপর অর্পিত দায়িত্ব যেন সঠিকভাবে পালন করতে পারি এ জন্য সকলের কাছে সহযোগিতা কামনা করছি।

কমেন্টস