‘ক্যাম্পাস প্রতিনিধি’ নিচ্ছে বিডিমর্নিং

প্রকাশঃ জুলাই ৬, ২০১৭

আসাদুল্লা লায়ন-

আমার ক্যাম্পাস। আমার স্বপ্ন। প্রতিটি শিক্ষার্থীই চায় তার ক্যাম্পাসটি হোক সুন্দর। শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সাথে আন্তরিক সম্পর্ক। শিক্ষার পরিবেশ, সাংস্কৃতিক কর্মকাণ্ড, শৈল্পিকতাময় হোক ক্যাম্পাস। ক্যাম্পাসের ভাজে ভাজে জমে উঠুক স্মৃতির মিনার। আমার ক্যাম্পাসটি হোক সব চেয়ে আধুনিক।

তাই দেশের শীর্ষ স্থানীয় অনলাইন সংবাদ মাধ্যম বিডিমর্নিং সিদ্ধান্ত নিয়েছে দেশের প্রতিটি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং কলেজ, সরকারি ও বেসরকারি মেডিকেল, জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত অনার্স পর্যায়ের কলেজ, ফাযিল মাদরাসা ও  (কওমি মাদরাসা)  দাওরা হাদিস পর্যন্ত পাঠদান করা হয় এমন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ‘ক্যাম্পাস প্রতিনিধি’ নিয়োগ করবে। আপনিও হতে পারেন আপনার ক্যাম্পাসের প্রতিনিধি।

আগামীর পৃথিবীটা তরুণরাই গড়বে। আমরা বিশ্বাস করি তরুণরাই পারে বিশ্বটাকে পরিবর্তন করতে। সামনে এগিয়ে নিতে। তাই মানুষের জানার আকাঙ্ক্ষা পূরণের সবচেয়ে বড় দায়িত্ব তরুণদেরই। আপনার ক্যাম্পাসের শিক্ষা, খেলাধুলা, শিল্প-সংস্কৃতি, উন্নয়ন-অগ্রগতি, অনিয়ম, দুর্নীতিসহ যাবতীয় কর্মকাণ্ড তুলে ধরবেন বিডিমর্নিংয়ের পাতায়। তবে দেরী কেন? এখনই যোগাযোগ করুন।

পদঃ

‘ক্যাম্পাস প্রতিনিধি’

যোগ্যতাঃ

১. শিক্ষাগত যোগ্যতা- উচ্চ মাধ্যমিক পাশ (অনার্সে অধ্যায়নরত)।

২. সাংবাদিকতা করার প্রবল মানসিক ইচ্ছা।

৩. পরিশ্রমী হতে হবে।

৪. অনুসন্ধানী মানসিকতা।

৫. উদ্ভাবনী শক্তি।

৬. লেখালেখির যোগ্যতা।

৭. ভাষাগত দক্ষতা।

৮. চাপ সহ্য করার ক্ষমতা।

৯. প্রযুক্তি বিষয়ে দক্ষতা।

বিডিমর্নিং পরিবারের সাথে ক্যাম্পাস প্রতিনিধি হিসেবে দায়িত্বপালন করতে ৩০ আগস্ট-২০১৭’র মধ্যে আপনার  জীবন বৃত্তান্ত এই মেইলে [email protected] পাঠাতে আহ্বান করা হচ্ছে।

যোগাযোগঃ

www.bdmorning.com

ফারুক আহমাদ আরিফ; হেড অব নিউজ

মোবাইলঃ ০১৯৭৯৮৮১১৩৩
ফোনঃ ০২৯১২৪৫৩১
ই-মেইলঃ [email protected]

ঠিকানাঃ বাড়িঃ ৫/৮ (৪র্থ তালা), ব্লকঃ ডি, লালমাটিয়া, ঢাকা-১২০৭, বাংলাদেশ।

কমেন্টস