আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশ এখন সমাদৃত : বাণিজ্যমন্ত্রী

প্রকাশঃ জানুয়ারি ১২, ২০১৭

এস আই মুকুল, ভোলা প্রতিনিধি-

বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। তার যোগ্য নের্তৃত্বে বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নে রোল মডেল। আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশ এখন সমাদৃত। ২০২১ সালে বাংলাদেশ হবে ডিজিটাল মধ্যম আয়ের দেশ।

গতকাল বুধবার বিকেলে ভোলার সদর উপজেলার চারটি ইউনিয়নে কম্বল বিতরণ কালে একাধিক সমাবেশে টেলিকনফারেন্সের মাধ্যমে এসব কথা বলেন। জরুরী কাজে ঢাকায় ব্যস্ত থাকায় এলাকায় না আসতে পারলেও টেলিফোনে শীতার্ত মানুষের খোঁজ নেন মন্ত্রী। পাশপাশি কম্বল বিতরণ কর্মসুচীর উদ্বোধন করেন।

মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। ভোলা হবে বাংলাদেশের মধ্যে শ্রেষ্ঠ জেলা। ভোলা-বরিশাল সড়ক পথের সাথে সরাসরি যোগাযোগ করতে তেঁতুলিয়া নদীর উপর সেতু নির্মান করা হবে। ভোলায় গ্যাস ভিত্তিক অনেক কলকারখানা হবে। এতে করে ভোলায় ব্যাপক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে।

কম্বল বিতরন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার দোস্ত মাহামুদ, ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামসহ অনান্যরা।

এসময় চারটি ইউনিয়নে ৫ হাজার অসহায় মানুষের মাঝে বাণিজ্য মন্ত্রীর পক্ষ থেকে কম্বল বিতরন করা হয়। পর্যায়ক্রমে সদর উপজেলায় ১৩টি ইউনিয়ন ও পৌর সভায়  ২০ হাজার কম্বল বিতরণ করা হবে।

 

Advertisement

কমেন্টস