যখনই সংকট হবে ভারত বাংলাদেশের পাশে দাড়াবে, যেভাবে মুক্তিযুদ্ধে ছিল

প্রকাশঃ জানুয়ারি ১২, ২০১৭

শামীম খান, মাগুরা প্রতিনিধি-

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ (এমএলএ) বলেছেন, বাংলাদেশে যখনি সংকট হবে তখনই ভারত এদেশের মানুষের পাশে দাড়াবে। যেভাবে মুক্তিযুদ্ধের সময় এদেশের পাশে ছিল ভারত।

দিলীপ ঘোষ গতকাল বুধবার বিকালে মাগুরার শ্রীপুর উপজেলার হাজরাতলা শংকর বেদান্ত মঠে সনাতন ধর্ম সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শংকর বেদান্ত মঠের ধর্মগুরু স্বামী বিবোধানন্দ সরস্বতী মহারাজের ৬৫ তম শুভ আবির্ভাব উপলক্ষে এ ধর্মসভার আয়োজন করা হয়।

তিনি আরো বলেন ইতিহাস আমাদের একই আছে, আমরা একবার স্বাধীনতা সংগ্রাম করেছি, এদেশের মানুষ স্বাধীনতার জন্য দুইবার সংগ্রাম করেছে। সেখানে আমাদের সহযোগিতা রয়েছে। সারা বিশ্বের উগ্র সন্ত্রাসবাদ রুখতে এখন সবাইকে একসাথে কাজ করতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া বলেন,‘শেখ হাসিনার নেতৃত্বে সবাই মিলে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। আসুন সবাই মিলে সব ধর্মের মানুষের জন্য একটি নিরাপদ সমাজ ও বাসযোগ্য আবাসস্থল হিসেবে বাংলাদেশকে প্রতিষ্ঠিত করি। ধর্ম যার যার, উৎসব সবার এটাই হোক আমাদের মূলমন্ত্র।

বরিশালে জেলা রেজিষ্টার নৃপেন্দ্র নাথ শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, শংকর বেদান্ত মঠের ধর্মগুরু স্বামী বিবোধানন্দ সরস্বতী মহারাজ, মাগুরা-১ আসনের সংসদ সদস্য এটিএম আব্দুল ওয়াহ্হাব,

নবনির্বাচিত জেলা পরিষদ প্রশাসক পঙ্কজ কুন্ডু, পুলিশ সুপার মুনিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক খোন্দকার আজিম, সদর উপজেলা চেয়ারম্যান রুস্তম আলী, পৌর মেয়র খরুশিদ হায়দার টুটুল, শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া হাসান, স্থানীয় নাকোল ইউনিয়ন চেয়ারম্যান হুমাউনুর রশীদ মুহিত প্রমুখ ।

কমেন্টস