দেশের বাজারে পাওয়া যাচ্ছে ‘সুজুকি ইনট্রুডার’

প্রকাশঃ এপ্রিল ৩০, ২০১৮

বিডিমর্নিং ডেস্ক-

বাংলাদেশের বাজারে সুজুকির ক্রুজার বাইক ইনট্রুডারের দাম ঘোষণা করলো র‌্যানকন মোটরসবাইক লিমিটেড। এমনকি এটি কেনার জন্য ইতিমধ্যে প্রি-অর্ডার শুরু হয়েছে।

সম্প্রতি সুজুকি বাংলাদেশের ফেসবুক পেজে বাইককটির ছবি দিয়ে এর দাম ঘোষণা করা হয়েছে। এর দাম বলা হয়েছে ৩ লাখ ২৫ হাজার টাকা।

সুজুকির ইনট্রুডার ১৫৫ সিসির ক্রুজার বাইক। এতে রয়েছে ১৪.৫ বিএইচপি এবং ১৪ এনএম টর্ক। ৫ স্পিড গিয়ার বক্সের বাইকটির ওজন ১৪৮ কেজি। মাসকুলার ফুয়েল ট্যাংকে জ্বালানির ধারণ ক্ষমতা ১১ লিটার।

ইনট্রুডারের আকর্ষণীয় দিক হচ্ছে এর হেডলাইট। এই হেডলাইট ডিজাইন করা হয়েছে ইনট্রুডার এম১৮০০ মডেল থেকে। এতে এলইডি প্রজেক্টশন হেডলাইট ব্যবহার করা হয়েছে। জিক্সারের মতই ইনট্রুডারে স্পিডোমিটার সংযোজন করা হয়েছে। এর টেইল লাইট সম্পূর্ণ এলইডির। কিন্তু ইন্ডিকের লাইটগুলোর সাধারণ বাতির মতই।

বাইকটির ডান পাশে দুইটি এক্সহস্ট পাইপ সংযোজন করা হয়েছে। এতে স্পোর্টি লুক রয়েছে। এর হাফ চেইন কভার এবং ফুয়েল ট্যাংকের সুদৃশ্য ডিজাইন একে অনন্যতা দিয়েছে।

ডুয়েল ডিস্ক ব্রেক সমৃদ্ধ বাইকটিতে এবিএস সংযোজন করা হয়েছে। এর চাকা দুটি অ্যালয় রিমের। উভয় চাকায় টিউবলেস টায়ার আছে। বাইকটিতে কিক স্টার্টার নেই। শুধু সেলফ স্টাটার রয়েছে।

সুজুকি বাংলাদেশ দাবি করছে ইনট্রুডারে ৪৫ কিলোমিটার মাইলেজ পাওয়া যাবে।

র‌্যানকন মোটরসবাইক লিমিটেড জানিয়েছে, দুইটি রঙে ইনট্রুডার বাইকটি পাওয়া যাবে। এটি কেনার জন্য গ্রাহকরা ৫০০০ টাকা দিয়ে প্রি-অর্ডার করতে পারবেন। প্রি-অর্ডার করা গ্রাহকরা পাবেন আকর্ষণীয় টি-শার্ট। কিস্তির মাধ্যমে এটি কেনা যাবে। এজন্য আছে ইএমআই ফ্যাসালিটি।

কমেন্টস