“জাতীয় দল থেকে বাদ পড়েছি বলে ভেঙ্গে পড়িনি,” আল-আমিন

প্রকাশঃ জানুয়ারি ১, ২০১৬

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

মেজবা মিলনঃ 

গেল বিশ্বকাপে শৃঙ্খলা ভঙ্গের কারণে দল থেকে বহিষ্কার করা হয় পেসার আল-আমিনকে। শুধু তাই নয়, তার বিরুদ্ধে আনা হয় একাধিক অভিযোগ। কিন্তু কোন অভিযোগ সঠিক ভাবে প্রমানিত হয়নি। এসকল ভিত্তিহীন অভিযোগ তাকে শুধু বিশ্বকাপ খেলা থেকেই নয় গেল পাকিস্তান সিরিজ ও আসছে ইন্ডিয়া সিরিজ কোনটাই তাকে দলে রাখেনি (বিসিবি)।কিন্তু কেন তাকে বার বার বাদ দেওয়া হচ্ছে জাতীয় দল থেকে? গেল ঘরোয়া লিগে আল-আমিনের পারফমেন্স ছিল অসাধারন কিন্তু তার পরও  তাকে দলে রাখা হয়নি। সামান্য অভিযোগে কোন খেলোয়াড়কে এত বড় শাস্তি বাংলাদেশে এই প্রথম।

আল-আমিনের বর্তমান সময় নিয়ে বিডিমর্নিং এর পক্ষ থেকে আল-আমিন এর সাথে কথা বলে লিখেছেন মেজবা মিলন-

কেমন আছেন ?

হাসতে হাসতে বললেন, আপনাদের দোয়াই ভালো আছি।

জাতীয় দল থেকে আপনাকে  বাদ দেওয়া হল এ ব্যাপারে কিছু বলুন ?

আমি সঠিক জানিনা আমাকে কেন বাদ দেওয়া হয়েছে। যারা নির্বাচকের দায়িত্বে আছেন তারাই ভালো বলতে পারবেন।তবে আমি কখনোই আমার পারফমেন্সের জন্য বাদ পড়িনি।

তাহলে কেন আপনাকে বাদ দেওয়া হচ্ছে ?

আবারও হাসতে হাসতে বললেন, যারা নির্বাচকের দায়িত্বে আছেন তারাই ভালো বলতে পারবেন।

এখন কি করছেন বা ভাবছেন  ?

জাতীয় দল থেকে বাদ পড়েছি বলে ভেঙ্গে পড়িনি নিয়মিত বলিং প্র্যাকটিস করছি সামনে অনেক ঘরোয়া লীগ খেলা আছে, সেখানে ভাল পারফর্ম করাই এখন মূল লক্ষ্য।

আসছে ইন্ডিয়া সিরিজে দলে যারা পেসার আছে আপনার কি মনে হয় এরা ভাল করতে পারবে ?

হ্যাঁ, সকলেই এখন দারুন ফর্মে আছে, আশা করি সকলেই ভালো খেলবে মাশরাফি ভাই, রুবেল ভাই ও অন্যান্য যারা নতুন আছে তাদের সবার জন্য দোয়া রইল।

আপনি কেমন পারফর্মেন্স করলে আপনাকে আবার দলে দেখতে পারবো ?

এটা বলা কঠিন তবে আমি আগেই বলেছি সব কিছু যারা নির্বাচকের দায়িত্বে আছেন তাদের হাতে।

জাতীয় দল সম্পর্কে কিছু বলুন ?

বাংলাদেশ জাতীয় দল এখন ভালো সময় কাটাচ্ছে। দলটি এখন দারুন ফর্মে আছে। পাকিস্তানকে ওয়ানডে টি-টুয়েন্টি হারিয়ে তার প্রমান করেছে। দলের কম বেশি সবাই এখন দারুন ফর্মে আছে।  সবার জন্য দোয়া ও ভালোবাসা রইলো। দলের সাথে না থাকতে পারি দর্শক হয়ে দলকে সাহস অনুপ্রেরনা দেবো।

আপনার ভক্তদের জন্য কিছু বলুন ?

সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন আবার দলে ফিরে আসতে পারি এবং আপনাদেরকে আবারও ভালো খেলা উপহার দিতে পারি। আমি জানিনা কেন আমার সাথে এমন হচ্ছে আমি সত্যিই লজ্জিত ক্ষমা চাচ্ছি আমার ভক্তদের কাছে।

 

Advertisement

কমেন্টস