Bootstrap Image Preview
ঢাকা, ২০ বৃহস্পতিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৫ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

১০ বছরের জন্য নিষিদ্ধ হবেন সাব্বির ও নাসির !

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৮, ০৫:০২ PM আপডেট: ১৭ আগস্ট ২০১৮, ০৫:০২ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্ট ডেস্ক-

সাব্বির রহমান ও নাসির হোসেনকে নিয়ে বিতর্ক কিছু নয়।এর আগেও বেশ কয়েকবার বিতর্কে জড়িয়েছেন এই দুই ক্রিকেটার।সেই ধারাবাহিকতায় আবারো বিতর্কে জড়িয়েছেন এই দুই ক্রিকেটার। এই দুই ক্রিকেটারের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বেশ ক্ষিপ্ত বিসিবির পরিচালক খালেদ মাহমুদ সুজন।তাঁর চাওয়া দশ বছরের জন্য নিষিদ্ধ করা হোক সাব্বির ও নাসিরকে।

এই প্রসঙ্গে খালেদ মাহমুদ  বলেন,‘আশরাফুল যদি একটা কারণে কয়েক বছর নিষিদ্ধ থাকতে পারে তাহলে এরা নিষেধাজ্ঞা খাবে না কেন? আমার তো মন চায় ওদের (নাসির-সাব্বির) ১০ বছর নিষিদ্ধ করতে। সত্যি বলতে, আমি চাই যে ওরা আর ক্রিকেটই না খেলতে পারুক। আমার মতে, ভুল অন্য একটা জিনিস কিন্তু সেই ভুল বারবার করাকে সমর্থন করার মত নয়। সেটা কিন্তু আপনার ব্যক্তিগত জীবনের সঙ্গে জুড়ে যায়।’

তিনি আরও যোগ করেন, ‘আমি মনে করি কমপক্ষে ৪-৫ বছরের জন্য নিষিদ্ধ করা উচিৎ। তিন বছর তো নিম্নে, এর উপরে শাস্তি পাওয়া উচিৎ। কারণ এই বছরে আপনি খেলতে পারবেন না, আপনার পকেটে টাকা থাকবেনা যখন আপনি এই হিরোগিরি দেখাতে পারবেন না তখন কিন্তু আপনি একদম মানুষ হয়ে যাবেন।’

উল্লেখ্য, উইন্ডিজ সিরিজ চলাকালীন বাজে পারফরম্যান্সের কারণে এক ক্রিকেট সমর্থক সাব্বিরের সমলোচনা করেছিলেন।সেই সমলোচনার জের ধরে ঐ সমর্থকের দাবি পরবর্তীতে তাকে বাজে ভাষায় গালিগালাজ করেন সাব্বির।

যদিও সেটি পরে অস্বীকার করেন সাব্বির। ইতোমধ্যে বিসিবির কাছে অভিযোগ এসে পৌঁছেছে। তার আগে সাব্বিরের সতীর্থ নাসির হোসেনের নামে অভিযোগ উঠে নারী জড়িত।

Bootstrap Image Preview