Bootstrap Image Preview
ঢাকা, ২০ বৃহস্পতিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৫ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

আবারো ডেথ ওভারে খলনায়ক সেই রুবেল

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২৬ জুলাই ২০১৮, ১১:০৯ AM আপডেট: ২৬ জুলাই ২০১৮, ১১:০৯ AM

bdmorning Image Preview


শোভন সাহা।।

ক্যারিবিয়ানদের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ৩ রানের আক্ষেপে পুড়ছে সারা বাংলাদেশ। তবে এ ম্যাচেও আবারো ডেথ ওভারে রুবেলের বোলিং প্রশ্নিবিদ্ধ হয়েছে। ওয়েষ্ট ইন্ডিজের ব্যাটিং ইনিংসে রুবলের ৪৯ তম ওভারে থেকে আসে ২২ রান। যা হোল্ডার বাহিনীকে বড় রানের পুঁজি এনে দেয়।

৪৯তম ওভারে ২২ রান খরচ করে ওয়েস্ট ইন্ডিজকে বড় সংগ্রহ পেতে সুযোগ করে দিয়েছেন রুবেল হোসেন। এ ওভারে ক্যারিবিয়ানদের ব্যাটিংয়ে নেতৃত্ব দিয়েছেন হেটমায়ার ও আলজারি জোসেফ। হেটমায়ার রুবেলের প্রথম বল থেকে ৬ রান আদায় করে নেন। পরের বল থেকে ইনিংসের প্রথম অতিরুত্ব হিসেবে ওয়াইড রান দেয় বাংলাদেশ। দ্বিতীয় বলে আবারো ৬ হাঁকান হেটমায়ার।পরের বলে নো বল থেকে অতিরুক্ত দুই রান আসে।

শেষ চার বলে একটি ওয়াইড সহ তিনটি ১ ও একটি ডবলের সুবাদে ৬ রান দেন রুবেল। এতে ৯ ওভারে ৩ উইকেটে নিয়ে ৬১ রান খরচা করেন রুবেল।যদিও ৮ ওভারে যেথানে তার রান সংখ্যা ছিল মাত্র ৩৯ রান।

রুবেল ৩ উইকেট নিলেও শেষ ওভারে বাংলাদেশকে পিছিয়ে দিয়েছেন ডানহাতি পেসার। তবে এটিই প্রথম নয়। এর আগেও শেষ প্রান্তে এরকম বেহিসেবী বোলিং করেছেন রুবেল। নিদাহাস ট্রফির ফাইনালে এক ওভারে ২২ রান দিয়ে ভারতকে জয় উপহার দেন ডানহাতি পেসার!

Bootstrap Image Preview