Bootstrap Image Preview
ঢাকা, ১৮ মঙ্গলবার, সেপ্টেম্বার ২০১৮ | ৩ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

সহযোগীদের সঙ্গে হাতাহাতি দেশে ফিরছেন রুবেল হোসেন!

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১১ জুলাই ২০১৮, ০৬:০৩ PM আপডেট: ১১ জুলাই ২০১৮, ০৬:০৩ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টাইগারদের দুই ম্যাচের টেস্ট সিরিজের শুরুটা ভালো হয়নি।তাই দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ানোর জন্য মরিয়া সাকিবরা। কিন্তু এরই মাঝে টাইগার দলে ঘটেছে এক অন্যরকম ঘটনা।শৃঙ্খলা ভেঙে সহযোগীদের সঙ্গে খারাপ ব্যবহার করেছেন দলের পেস বোলার রুবেল হোসেন।

শুধু তাই নয় এক পর্যায়ে নাকি হাতাহাতিও হয়েছে।কিন্তু এই খবর কতটা সত্য সেটা বলা মুশকিল। কারণ এই বিষয়ে কোন প্রকার কিছু জানাইনি বিসিবির কর্মকর্তারা।তাহলে  এই ঘটনা কি শুধুই গুঞ্জন?

আচ্ছা, গুঞ্জনই যদি হবে তাহলে কেন খেলার শুরুর দিকে রুবেলকে দেশে ফিরিয়ে আনা হচ্ছে? টেস্ট দল নয়, রুবেল তো ওয়ানডে দলেও আছেন। হঠাৎ কি কারনে তাকে দেশে ফিরিয়ে আনা হচ্ছে?

এমন প্রশ্নের জবাবে অবশ্য কথা বলতে নারাজ বিসিবির কর্মকর্তারা তবে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু দেশের এক শীর্ষ অনলাইন পত্রিকাকে জানিয়েছেন রুবেল তাদের প্রত্যাশা মেটাতে পারেনি।

এদিকে দলের প্রধান কোচ রোডস  ও  ক্যাপ্টেন সাকিব আল হাসানও নাকি রুবেলের উপর অসুন্তষ্ঠ। সব মিলিয়ে বুঝা যাচ্ছে যা রটে তা কিছুটা ঘটে । তবে সেটি রুবেলের ক্ষেত্রে কত টুকু ঘটেছে বা ঘটেনি সেটা এখনি স্পষ্ট ভাবে বলা যাচ্ছে না।তবে তিনি দেশে ফিরে আসছেন এটা অনেকটা নিশ্চিত ভাবেই বলা যাচ্ছে।

Bootstrap Image Preview