Bootstrap Image Preview
ঢাকা, ১৯ বুধবার, সেপ্টেম্বার ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চমকে ঠাসা টাইগারদের ওয়ানডে দল

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ০৩ জুলাই ২০১৮, ০৫:৩৯ PM আপডেট: ০৩ জুলাই ২০১৮, ০৫:৫৬ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা।আর এই তিন সিরিজ সামনে রেখে আজ ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টাইগারদের এই দলে ফিরেছেন এনামুল হক বিজয় ও ইনজুরি থেকে ফেরা মুস্তাফিজুর রহমান।

এছাড়াও বাদ পড়েছেন ওপেনার ইমরুল কায়েস, ইনজুরি আক্রান্ত নাসির হোসেন, পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন, বাঁহাতি স্পিনার সানজামুল ইসলাম, পেসার আবুল হাসান রাজু ও উইকেটরক্ষক-ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন। প্রথমবার ওয়ানডে দলে ঢুকেছেন টপঅর্ডার ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত, বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু, আবু হায়দার রনি ও আবু জায়েদ রাহি।

টাইগারদের ১৬ সদস্যের দলঃ মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান,তামিম ইকবাল, এনামুল হক বিজয়, লিটন কুমার দাস,মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ,মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ,নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান,আবু হায়দার রনি ও আবু জায়েদ রাহী।

মাশরাফিদের ওয়ানডে সিরিজের সময়সূচীঃ প্রথম ওয়ানডে ২২ জুলাই-গায়ানা,দ্বিতীয় ওয়ানডে-২৫ জুলাই -গায়না, তৃতীয় ওয়ানডে -২৮ জুলাই -সেন্ট কিটস

Bootstrap Image Preview