ইনজুরি নিয়ে কোথায় ঈদ করবেন মুস্তাফিজ ?

প্রকাশঃ জুন ১৩, ২০১৮

মেজবা মিলন।।

আর দুদিন পরেই মুসলমানদের সব থেকে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর।খুশির এই ঈদকে সামনে রেখে পরিবার ছেড়ে যারা বাহিরে থাকেন তারা সবাই নাড়ীর টানে এই সময় বাড়ি ছোটেন।বরাবরের মত এবারো বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে যাবেন। অনেকেই আবার চলেও গিয়েছেন।কিন্তু এই সময় কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের পূর্নাবাসন চলছে।

কিন্তু ঘর পাগল মুস্তাফিজ এবারের ঈদ কোথায় করবেন?এমন প্রশ্ন যখন ফিজ ফ্যানদের মনে তখন তিনি নিজেই জানিয়ে দিলেন, বাড়িতে অনেক দিন পর যাচ্ছি, ঈদে বাড়ি গেলে ভালো লাগবে। বাবা মা ও পরিবারের সবাই থাকবে।

তবে জানা গিয়েছে ইতোমধ্যে ঢাকা থেকে যশোর যাওয়ার অগ্রিম টিকিট তিনি কেটে রেখেছেন।আজ অথবা আগামীকাল সন্ধ্যায় তাঁর ফ্লাইট হতে পারে।

নিজের ইনজুরির বর্তমান অবস্থা নিয়ে তিনি আরো বলেন, এখন অনেক ভালো, প্রায় তিন সপ্তাহ হয়ে গেছে। এখন পুনর্বাসন প্রক্রিয়ায় আছি। এখন সেটাই প্রতিদিন মেন চলার চেষ্টা করছি। সব মিলিয়ে ভালোই। আমাকে ঈদের জন্য কয়েকদিনের প্রোগ্রাম দিয়ে দিয়েছে। ঈদের পর আবার চেক করবে। আমার ইনজুরি হয়েছে, এখন আমি চেষ্টা করছি কিভাবে দলে থাকা যায়। আমাকে পুনর্বাসনের যেই পরিকল্পনা দেয়া হয়েছে, সেটা মেনে চলার চেষ্টা করছি।

ঈদের পরেই ওয়েস্ট ইন্ডিস সফরে যাবে বাংলাদেশ। সেই সফরে ক্যারিবিয়ানদের বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে টাইগাররা।কিন্তু ফিজের জন্য দুঃসংবাদ কারণ সাকিবদের সেই টেস্ট দলে তাঁর না থাকার সম্ভাবনা বেশি।

কমেন্টস