অনিশ্চয়তার মধ্যে বিপিএল-র ষষ্ঠ আসর

প্রকাশঃ মে ১৬, ২০১৮

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ষষ্ঠ আসর আয়োজন নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। এ বছরের  অক্টোবরে বিপিএল আয়োজনের কথা জানিয়ে আসছিস বিসিবি। সূত্র মতে, এ বছর নাও হতে পারে ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক এই টি-টুয়েন্টি টুর্নামেন্টটি।

গত এপ্রিলের ১৮ তারিখে বিসিবির বার্ষিক সভায় বলা হয়েছিল আসন্ন বিপিএল শুরু হতে পারে ৫ অক্টোবর আর শেষ হবে ১৬ নভেম্বর। এখন সেখান থেকে সরে আসতে হচ্ছে বিসিবিকে।যার প্রধান কারণ আগামী নভেম্বর-ডিসেম্বরের দিকে অনুষ্ঠিত হবে জাতীয় নির্বাচন। এই সময় দেশের পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য ব্যস্ত থাকতে হবে আইনশৃঙ্খলা বাহিনীকে।

এ নিয়ে বিপিএলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক গণমাধ্যমকে জানান, যে সময়ে বিপিএলে হবার কথা তখন আবার জাতীয় নির্বাচন। এই সময়ে ৭টি দলকে নিরাপত্তা দেয়ার জন্য অনেক আইনশৃঙ্খলা বাহিনীর প্রয়োজন। নির্বাচনের জন্য পর্যাপ্ত নিরাপত্তা পাবো কিনা এই নিয়ে আমরা সন্দিহান। তাই বিপিএলের সম্ভাব্য তারিখ পিছিয়ে জানুয়ারির দিকে নেয়া হতে পারে।

বিপিএলের সদস্য সচিব জানুয়ারির কথা বললেও সে সময় বাংলাদেশের সাথে জিম্বাবুয়ের সিরিজ খেলার কথা রয়েছে। এমন সমীকরণে আগামী বিপিএল অনুষ্ঠিত হবে কিনা সেটা সময়ই বলে দিবে।

কমেন্টস