অাইপিএলে ফিঞ্চের ভিন্ন রেকর্ড

প্রকাশঃ এপ্রিল ১৭, ২০১৮

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

আইপিএলের একাদশ আসরে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান অ্যারন ফিঞ্চকে নিয়ে পাঞ্জাবের আগ্রহের কমতি ছিল না। আইপিএলের পাঞ্জাবের হয়ে প্রথম ম্যাচ খেলতে পারেননি তিনি। কিন্তু দলে যোগ দেওয়ার সাথে সাথে একাদশে জায়গা পান ফিঞ্চ। কিন্তু দলের আস্থার যথার্থ ভারে পূরণে ব্যর্থ হয়েছেন তিনি। এখন পর্যন্ত দলের হয়ে দুইটি ম্যাচ খেলে ফেললেও রানের  খাতা খুলতে পারেননি।

প্রথম আসর থেকেই জানপ্রিয়তা পায় আইপিএল।এবার আইপিএলের একাদশ তম আসরে চলছে। মোটি এই ১১টি আসরে ৯ টি আসরে ৭টি দলের খেলে রেকর্ড গড়েছেন ফিঞ্চ। আরো নিদিষ্ট করে বলতে চাইছে ৭টি ফ্র্যাঞ্চাইজির জার্সি গায়ে জড়িয়েছেন এই ক্রিকটোর।২০১০ সালে অ্যারন ফিঞ্চের আইপিএল অভিষেক হয়েছিল রাজস্থানের হয়ে।এরপর সময়ের সঙ্গেই দলবদল করেছেন এই মারকুটে ব্যাটসম্যান।রাজস্থানের পর দিল্লি, পুনে, হায়দরাবাদ, মুম্বাই, গুজরাট এবং পঞ্জাব, এই সবকটি দলের হয়েই মাঠে নেমেছেন ফিঞ্চ। কেবল কলকাতা, বেঙ্গালুরু এবং চেন্নাই এই তিনটি দলের হয়ে এখনো খেলা বাকি রয়েছে তার।

১৩০ স্ট্রাইক রেট নিয়ে আইপিএলে ৬৬ ম্যাচ খেলেছেন ফিঞ্চ। ব্যাটিং গড় ২৭.১৮। এখনো কোন সেঞ্চুরির দেখা না পাওয়া এই ক্রিকেটারের সর্বোচ্চ স্কোর ৮৮ রান।

কমেন্টস