ইনজুরিতে বিসিএল খেলা হচ্ছে না মুশফিকের

প্রকাশঃ এপ্রিল ১৭, ২০১৮

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

ক্রিকেটারদের ইনজুরির তালিকাটা দিন দিন বড় হচ্ছে। প্রথমে তামিম ইকবাল এরপরেই বিপিএলে ইনজুরিতে পরেন তাসকিন আহম্মেদ, মেহেদি হাসান। সেই তালিকা দীর্ঘ হয় ফুটবল খেলতে গিয়ে পায়ের লিগামেন্ট ছিঁড়ে বসেন নাসির। এবার ফুটবল খেলতে গিয়ে ইনজুরি পড়েছেন সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম।

বগুড়ায় বিসিএলের চতুর্থ রাউন্ডের চতুর্থ দিন সকালেই গা গরমের জন্য ফুটবল খেলতে গিয়ে বাঁ পায়ের অ্যাঙ্কেলে চোট পান মুশফিকুর রহিম। সেদিন কোনরকম ব্যাটিং করলেও দিনশেষে দুঃসংবাদ দেন চিকিৎসক। চোট তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ঠেলে দিয়েছে তাকে।

সোমবার বিসিবি’র চিকিৎসক ডাক্তার দেবাশীষ চৌধুরী বলেন, ‘এখন বিশ্রামে থাকতে হবে মুশফিককে। চারদিন পেরিয়ে গেছে। প্রতি সপ্তাহে আমরা তাকে সপ্তাহ ধরে পর্যবেক্ষণ করবো। এ মুহূর্তে বলা কঠিন সুস্থ হতে কতদিন লাগবে।’

এই ইনজুরিতে বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) এর শেষ দুই রাউন্ডে খেলা হচ্ছেনা ৩০ বছর বয়সী এই উইকেট কিপার ব্যাটসম্যানের।মঙ্গলবার শুরু হতে যাওয়া পঞ্চম রাউন্ডে খেলতে পারবেন না নর্থ জোনের এ উইকেটরক্ষক-ব্যাটসম্যান।এর আগে নিজের শহরে সেঞ্চুরিতে রাঙিয়েছেন বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) সবশেষ রাউন্ড।

কমেন্টস