Bootstrap Image Preview
ঢাকা, ২০ বৃহস্পতিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৫ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

মুস্তাফিজকে নিয়ে মুম্বাইয়ের ভিন্ন রকমের ভিডিও প্রকাশ (ভিডিও)

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ০৩ এপ্রিল ২০১৮, ১১:৪৬ AM আপডেট: ০৩ এপ্রিল ২০১৮, ১১:৪৬ AM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

মুস্তাফিজুর রহমানকে নিয়ে মেতেছে মুম্বাই ইন্ডিয়ানস। নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে আইপিএলের বর্তমান চ্যাম্পিয়নরা নিয়মিতই বাঁহাতি এই পেসারের খবর জানাচ্ছে। মুস্তাফিজকে নিয়ে একটি ভিডিও প্রকাশ করেছে তাঁরা।

'দ্য ফিজ এসে গেছে' শিরোনামে সেখানে ফ্র্যাঞ্চাইজিটি মজা করে লিখেছে, 'আপনাদের জন্য ভাল খবর আছে।' এখানে 'ভাল খবর' শব্দ দুটি রোমান হরফে (Bhalo Khobor) লেখা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ঢাকা থেকে মুস্তাফিজ মুম্বইয়ে পৌঁছেছেন, বিমানবন্দরে 'চেক ইন' করেছেন। মুস্তাফিজ ইংরেজিতে, 'ফার্স্ট ইয়ার, নিউ টিম' বলেই বাংলায় জানিয়ে দিয়েছেন তাঁর ভাল লাগার কথা, 'অনেক ভাল লাগছে। আশা করি, এই ভাল লাগাটা সামনে আরও এগিয়ে নেবে।' টিম হোটেলে চেক ইন করে ঘরের চাবি বুঝে নেওয়ার পর তাঁর মুখে হাসি, যেন বিদেশ বিভুঁইয়ে নয়, দেশেই আছেন মুস্তাফিজ!

https://twitter.com/mipaltan/status/980733671123468288

২০১৬ আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে দুর্দান্ত খেলছিলেন মুস্তাফিজ।মুস্তাফিজে মুগ্ধ হয়ে সে সময়ের  হায়দরাবাদের অধিনায়ক বাংলাভাষা শেখার আগ্রহ প্রকাশ করেছিলেন। তবে মুম্বাই ইন্ডিয়ান্স বিকল্প একটা উপায়ও খুঁজছে, 'চলুন, বাংলাদেশি তারকাকে একটু হিন্দি শেখাই, শেখাব কি?' মুস্তাফিজ হিন্দি শিখবেন কি না, তিনিই ভাল বলতে পারবেন। তবে তাঁর সঙ্গে টিম ম্যানেজমেন্টের যোগাযোগটা যেন আরও নিবিড় হয়, তার জন্য বাংলাদেশ থেকে মুম্বাই ফ্র্যাঞ্চাইজি উড়িয়ে নিয়েছে নাফিস ইকবালকে। এখানে অবশ্য মুম্বাই কোচ মাহেলা জয়াবর্ধনের উল্লেখযোগ্য ভূমিকা আছে। বিপিএলে জয়াবর্ধনে ছিলেন খুলনা টাইটানসের কোচ আর নাফিস ছিলেন দলের ম্যানেজার। নাফিসের মুম্বাইয়ে যোগ দেওয়া নিয়ে খুলনা টাইটানসের টেকনিক্যাল ডিরেক্টর হাবিবুল বাশার বলছেন, 'মাহেলা (জয়াবর্ধনে) নাফিসকে নিয়ে গেছে। বলতে পারেন মোস্তাফিজের ভাষাগত সহায়তা করতেই ওকে নেওয়া। সঙ্গে টিম ম্যানেজিং বিষয়টিও আরও ভাল করে শেখা হবে ওঁর।' মুম্বাই ইন্ডিয়ানসের জার্সি পরে এরই মধ্যে নাফিস একটি ছবিও পোস্ট করেছেন ফেসবুকে, 'কাজ ও অভিজ্ঞতা মাত্রই শুরু।'

Bootstrap Image Preview