এতো টাকা থাকতেও কোথায় থাকেন এই তারকা ক্রিকেটার জানেন?

প্রকাশঃ মার্চ ২২, ২০১৮

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

ক্রিকেট খেলার মাঠে এক ভয়ংকর বোলারের নাম সুনীল নারাইন।২০১১ সালের পর থেকে আন্তর্জাতিক ক্রিকেটে পর্দারপন করার পর থেকে এখনো পর্যন্ত খেলে যাচ্ছে।এই আট বছরে দেশ ও দেশের বাহিরে বিভিন্ন ঘরোয়া লিগ খেলে আয় করেছেন অনেক টাকা।কিন্তু তাঁর জীবনযাত্রা বাহুল্য বর্জিত। যা আয় করেন নারিন, তাতে প্রাসাদোপম বাড়িতে থাকতেই পারেন এই ক্যারিবিয়ান স্পিনার।

সহজ সরল নারিন নিজে থাকেন দু’ কামরার ছোট্ট একটি বাড়িতে। এই বাড়িটি বহু বছর আগে তাঁর বাবা কিনেছিলেন। সেটাই এখন নারিনের কাছে ‘সুইট হোম’-এ পর্যবসিত হয়েছে। বাবার স্মৃতিজড়িত সেই বাড়ি ছেড়ে যেতে চাননি নাইট-তারকা। একটি হিন্দি দৈনিকের রিপোর্ট তেমনটাই বলছে।

নারিনের বাবা ছিলেন সুনীল গাওস্করের বিরাট ভক্ত। পেশায় সামান্য ট্যাক্সিচালক ছিলেন নারিনের বাবা। জনশ্রুতি, ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারত গেলে সুনীলের বাবা ক্যারিবিয়ানদের সমর্থন করার বদলে গাওস্করের নাম ধরে চিৎকার করতেন গ্যালারিতে বসে। গাওস্করের প্রতি প্রবল ভালবাসার জন্যই ছেলের নাম রাখেন সুনীল।

ছেলেবেলা থেকেই সুনীলের ক্রিকেট প্রতিভার সন্ধান পেয়েছিলেন তাঁর বাবা। ছেলের খেলায় কোনওদিন তিনি প্রতিবন্ধকতা তৈরি করেননি। সেই নারিন এখন ‘রহস্যময় স্পিনার’। তাঁর ডেলিভারি পড়তে হিমশিম খান ব্যাটসম্যানরা। টাকার কুমীর হয়েও সামান্য দু’ কামরার  ফ্ল্যাটে থাকেন সুনীল নারিন।

কমেন্টস