লড়াই করে হারলো টাইগাররা

প্রকাশঃ মার্চ ১৪, ২০১৮

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

নিদাহাস ট্রফি ত্রিদেশীয় টি২০ সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচে আবারো ভারতের কাছে ১৭ রানে হারলো টাইগাররা।প্রথমে টসে হেরে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৭৬ রান করে  ভারত । ১৭৭ রানের জয়ের লক্ষে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫৯ রান করে। টাইগারদের হয়ে সর্বোচ্চ রান করেন মুশফিক(৭২)।ফাইনাল খেলতে হলে পরের ম্যাচে ১৬ তারিখ  শ্রীলংকাকে হারাতে হবে টাইগারদের।

গত ম্যাচে দুর্দান্ত খেলা লিটনকে নিয়ে আজও ব্যাটিং করতে নামেন তামিম ইকবাল। কিন্তু আজ গত ম্যাচের ঝলক দেখাতে পারলেন না লিটন।

মাত্র ৭ রান করে স্ট্যাম্পিং আউট হয়ে সাজ ঘরে ফিরে যান তিনি।দুই ওভার পরেই লিটনকে অনুসরণ করে সাজঘরে ফেরেন সৌম্য সরকার। এবারের ঘাতকও ওয়াশিংটন সুন্দর। বোল্ড হয়ে ফেরার আগে স্কোরবোর্ডে মাত্র ১ রান যোগ করেন সৌম্য।
ইনিংসের ষষ্ঠ ওভারে এবং নিজের তৃতীয় ওভারে তামিম ইকাবলকে ফেরান সুন্দর। বোল্ড হয়ে ফেরার আগে তামিম করেন ২৭ রান।এরপর বিদায় নেন মাহমুদউল্লাহ।চার উইকেট হারিয়ে তখন চাপের মুখে পড়ে টাইগাররা।এরপর গত ম্যাচের হিরো মুশফিক ও সাব্বিরের ব্যাটিং ঘুরে দাড়ায়।কিন্তু সাব্বির আউট হওয়ার পর সেখান থেকে আর ঘুরে দাঁড়াতে পারেনি বাংলাদেশ।

টাইগার একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবলে হোসেন, আবু হায়দার রনি, মুস্তাফিজুর রহমান।

ভারতের একাদশঃ রোহিত শর্মা, শেখর ধাওয়ান, লোকেশ রাহুল, সুরেশ রায়না, মাণীশ পাণ্ডে, দীনেশ কার্তিক, শার্দুল ঠাকুর, ওয়াশিংটন সুন্দর, দীপক হুডা, জয়দেব উনাদকট, যুজবেন্দ্র চহাল,মোহাম্মদ সিরাজ।

কমেন্টস