সাকিব, তামিম ও মুস্তাফিজরাও মর্মাহত

প্রকাশঃ মার্চ ১৩, ২০১৮

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশের বেসরকারি বিমান পরিচালন সংস্থা ইউএস-বাংলার উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে কমপক্ষে ৫০ জন নিহত হয়েছে।নিহতদের জন্য সারা দেশে এখন শোকের ছায়া।স্বাভাবিকভাবে ক্রিকেটাঙ্গণকেও ছুঁয়ে গেছে শোকের আবহ।বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের ব্যাক্তিগত মনোভাব প্রকাশ করেছেন।

সাকিব আল হাসান ফেসবুকে লিখেছেন, খবরটি জানতে পেরে ভীষণ মর্মাহত! ক্ষতিগ্রস্থ সকলের উদ্দেশ্যে জানাই আমার আর শিশির এর গভীর সমবেদনা। আহত সবার দ্রুত সুস্থতা কামনা করি এবং মহান সৃষ্টিকর্তা যেন এই বিপর্যয় কাটিয়ে উঠতে তাদের পরিবারের সদস্যদের সাহস যোগায়, সেই প্রার্থনা করছি!

বিধ্বস্ত বিমানের ছবি দিয়ে ফেসবুকে মুশফিকুর রহিম লিখেছেন, সবাই তাদের জন্য দোয়া করবেন।

টুইটারে তামিম ইকবাল লিখেছেন, বিএস ২১১ ফ্লাইটের সব যাত্রী ও পরিবারের বেদনা অনুভব করছি। সৃষ্টিকর্তা তাদের শান্তিতে রাখুন এবং যারা এ ভয়ঙ্কর দুর্ঘটনা থেকে বেঁচে ফিরেছেন তারা যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন। আপনাদের সবার জন্য প্রার্থনা।

মুস্তাফিজুর রহমান ফেসবুকে লিখেছেন, যারা বেঁচে আছেন তারা যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন। আল্লাহ বিদেহী আত্মাদের শান্তিতে রাখুন। আমরা শোকাহত।

উল্লেখ্য,বাংলাদেশের ঢাকা থেকে ৭১ জন আরোহী নিয়ে বিমানটি রানওয়েতে অবতরণ করার পরপরই এই দুর্ঘটনা ঘটে। তখন বিমানটিতে আগুন ধরে যায়। তাদের মধ্যে যাত্রী ৬৭ জন এবং চারজন ছিলেন ক্র সদস্য।

জানা গেছে, আরোহীদের মধ্যে ৩৩ জন নেপালি এবং ৩২ জন বাংলাদেশী ছিলেন। এছাড়া একজন চীনের এবং আরেকজন মালদ্বীপের নাগরিক।

কমেন্টস