অনুশীলন করতে পারেনি বাংলাদেশ

প্রকাশঃ মার্চ ১৩, ২০১৮

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

সোমবার কলম্বোয় সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। তারপরও নির্ধারিত সময় দুপুর তিনটায় সিংহলিজ স্পোর্টস ক্লাবের (এসএসসি) মাঠে অনুশীলন করতে যায় বাংলাদেশ দল। কিন্তু অনুশীলন শেষ না করতেই আধ ঘণ্টা পরই টিম হোটেলে ফিরে যেতে হলো মাহমুদউল্লাহদের।প্রতিকূল আবহাওয়ার কারণে নয়, নেটে অনুশীলনের উইকেট অনুপযুক্ত থাকায় তামিম-সৌম্যরা প্যাড-গ্লাভস পরতে পারেননি।

এসএসসিতে গিয়ে পুরো দল ওয়ার্ম-আপ করলেও নেট প্র্যাকটিসের সময় দেখা যায় অনুশীলনের জন্য উইকেট প্রস্তুত নয়।ক্লাব কর্তৃপক্ষ জানায়, সারাদিন বৃষ্টি থাকায় তারা উইকেট প্রস্তুত করতে পারেননি। এমন উইকেটে অনুশীলনে নামিয়ে খেলোয়াড়দের ইনজুরির ঝুঁকিতে ফেলতে চায়নি টিম ম্যানেজমেন্ট। ইনডোরেও অনুশীলনে সুযোগ ছিল না।

মাঠ ছাড়ার সময় অনুশীলন না হওয়ায় অসন্তুষ্টি প্রকাশ করলেন টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজন, ‘সত্যি বলতে উইকেট ভালো না। আমরা যেমনটা চাই, যেরকম উইকেটে খেলব তার ধারেকাছেও নেই এটা। তাছাড়া বৃষ্টি হচ্ছে। যে কেউ ইনজুরিতে পড়তে পারে, আমরা ঝুঁকি নিতে চাই না। অনুশীলন না করতে পারায় তো অখুশিই।’ম্যাচ ভেন্যু প্রেমাদাসায় যেতে চেয়েছিল বাংলাদেশ। কিন্তু সকাল থেকে থেমে থেমে হওয়া বৃষ্টির কারণে উইকেট ঢেকে রাখা হয়েছে জানান সুজন।

কমেন্টস