অবশেষে খুঁজে পাওয়া গেল কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৯, ২০১৮

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এর ১১তম আসরে গৌতম গাম্ভীরকে ছেড়ে দিয়েছে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স।তার পর থেকে শুরু হয়েছে এই আসরে কেকেআর-এর অধিনায়ক কে হবেন?এমন প্রশ্ন যখন নাইট ভক্তদের মুখে মুখে তখন কেকেআর-এর হেড কোচ জাক কালিস দুদিন আগে  জানিয়েছিলেন, ভারতীয় নয়, এবার কোনও বিদেশি ক্রিকেটারের হাতেই থাকবে। কোচ কালিসের ডাকে সাড়া দিয়ে অজি ওপেনার ক্রিস লিন জানিয়ে দিলেন নাইটদের অধিনায়ক হতে তিনি তৈরি।

প্রথম বারের মতো কেকেআর এর নেতৃত্ব পাওয়ার প্রসঙ্গে  ওপেনার ক্রিস লিন জানিয়েছেন,” নেতৃত্ব আমার পছন্দের। আমি এই সুযোগটা হাতছাড়া করতে চাই না।” সেই সঙ্গে এবারের দল সম্পর্কে লিন বলেন, “এবার কলকাতার খুব ভালো দল হয়েছে। দলের কোচিং স্টাফরাও খুব ভালো। তবে কলকাতায় দু’জন ক্রিকেটার গত ১০ বছর ধরে রয়েছেন যাঁদের অভিজ্ঞতাকে অস্বীকার করা যাবে না।”

কলকাতা নাইটরাইডার্স :সুনিল নারিন, আন্দ্রে রাসেল, ক্রিস লিন, মাইকেল স্টার্ক, দিনেশ কার্তিক, রবিন উথাপ্পা, কুলদিপ যাদব, পিযুশ চাওলা, নিতিশ রানা, কমলেশ নাগরকতি, শিভম মাভি, মিশেল জনসন, শুবম্যান গিল, রঙ্গনা বিনয় কুমার, রিংকু সিং, কেমেরুন ডেলপোর্ট, জ্যাভন সিয়ার্লস, অ্যাপোরভ ওয়াংখেড়ে, ইশাঙ্ক জাগ্গি।

কমেন্টস