বাংলাদেশের বিপক্ষেই ফিরছেন ম্যাথুজ

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৪, ২০১৮

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

বাংলাদেশে ত্রিদেশীয় সিরিজে জিম্বাবুয়ের বিপক্ষে ইনজুরিতে পড়েছিলেন ম্যাথুজ। তাই সেসময় বাংলাদেশের বিপক্ষে মাঠে নামে হয়নি তার। তবে শ্রীলঙ্কার ৭০তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আয়োজিত নিদাহাস ট্রফিতে ফিরছেন তিনি। মার্চে নিজেদের মাটিতে এই ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজে বাংলাদেশ ও ভারতের মুখোমুখি হবেন ম্যাথিউজ-চান্দিমালরা। এ সিরিজে শ্রীলঙ্কা দলে ইনজুরি কাটিয়ে ফিরছেন অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ।

চোট কাটিয়ে সর্বশেষ ঢাকায় বাংলাদেশ ও জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে এক ম্যাচ খেলে আবারো হ্যামস্ট্রিংয়ের চোটে ছিটকে যান সিরিজ থেকেই। এরপরই দেশে ফিরে যান তিনি। চন্ডিকা হাথুরুসিংহে কোচ হিসেবে আসার পর ম্যাথুজকে আবার সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটে অধিনায়কত্ব দেয়া হয়।

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলারি সুযোগ ছিল ম্যাথুজের। কিন্তু ঘনঘন ইনজুরিতে পড়ার কারণে তিনি দেশের মাটিতে নিদাহাস ট্রফি দিয়েই ফিরতে চান বলে জানিয়েছেন তিনি।

তবে ইনজুরি থেকে ফিরলেও বোলিং করবেন কিনা এটা এখনো নিশ্চিত নয়। মূলত বোলিং করতে গেলেই তার সমস্যাটা বেশি হয়। এবার ফিরে এসে বোলিং করবেন কিনা তা ছেড়ে দিয়েছেন চিকিৎসকদের হাতে, এটা নির্ভর করছে চিকিৎসকরা কি বলেন তার উপর। আমি বোলিং করতে চাই। কিন্তু তার আগে পুরো ফিট হওয়া জরুরী।

কমেন্টস