মানসিক অবসাদ কাটাতে পিকনিকে ক্রিকেটাররা

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৩, ২০১৮

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

শ্রীলঙ্কার সঙ্গে মিরপুর টেস্টে হারে মানসিক দিক থেকে অনেকাটা পিছিয়ে গেছে বাংলাদেশ দল। তাই দলের ক্রিকেটারদের মনোবল চাঙ্গা করতে আজ পূর্বাচলের একটি রিসোর্টে পিকনিকে আয়োজন করেছে বিসিবি।

ত্রিদেশীয় সিরিজে শ্রীলঙ্কাকে হারিয়ে বছরের শুরাটা করে। কিন্তু এই শ্রীলঙ্কার কাছে ফাইানালের অাগের ম্যাচে হেরে কিছুটা ব্যাকফুটে চলে যায় মাশারফি মুশফিকরা। এরপর ত্রিদেশীয় সিরিজের ফাইনালেও একই ব্যর্থতা সঙ্গী হয় বাংলাদেশ। আশা ছিল টেস্ট সিরেজে কিছুটা ঘুরে দাড়াবে তারা।  চট্টগ্রাম টেস্টে কিছুটা প্রতিদ্বন্ধিতা গড়লেও মিরপুর টেস্টে হারে আবারো ব্যাকফুটে বাংলাদেশ।

শেষশেষ ভরসা টি-টোয়েন্টি সিরিজ। তাই এ সিরিজের আগে বাংলাদেশ দলকে ম্যাচের আগে কিছুটা নির্ভার রাখতে পিকনিকের আয়োজন। আজ সকাল ১১টায় দলবল নিয়ে ক্রিকেটাররা টিম হোটেল সোনারগাঁও থেকে পূর্বাচলের একটি রিসোর্টে পৌঁছায়। পূর্বাচলে সারাদিন আনন্দের পর বিকাল ৪টায় মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুশীলনে যোগ দিবে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা।

আগামী ১৫ ফেব্রুয়ারি মিরপুরে অনুষ্ঠিত হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। সিলেটে সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৮ ফেব্রুয়ারি। দুইটি ম্যাচই শুরু হবে সন্ধ্যা সাতটায়।

কমেন্টস