জোড়া উইকেট নিলেন রাজ্জাক

প্রকাশঃ ফেব্রুয়ারি ৮, ২০১৮

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-
স্বাগতিক টাইগারদের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে শ্রীলংকা।প্রথমে টসে জিতে ব্যাটিং করার সিন্ধান্ত নেয় লংকানরা।এই প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলংকার সংগ্রহ ৪ উইকেটে ১০৩ রান।

এই ম্যাচে একাদশে দুইটি পরিবর্তন নিয়ে মাঠে নামে টাইগাররা।মোসাদ্দেক হোসেন সৈকতের পরিবর্তে সাব্বির রহমান ও সানজামুল ইসলামের পরিবর্তে খেলছেন আব্দুর রাজ্জাক।

বোলিংয়ের শুরুটা ভালোই করেন টাইগার দলের দুই স্পিনার মিরাজ ও রাজ্জাক।শুরুতেই লংকান শিবিরে আঘাত হানেন দীর্ঘ চার বছর পর দলে ডাক পাওয়া আব্দুর রাজ্জাক ডিমুথ কারুনারাত্নেকে স্ট্যাম্পিং আউট হতে বাধ্য করেন এই বাঁ হাতি বোলার।শুরুতেই উইকেট হারিয়ে চাপে ব্যাটিং করতে থাকে লংকান ব্যাটসম্যানরা।উইকেটের সেই চাপ কাটিয়ে উঠতে না উঠতেই দ্বিতীয় আঘাত হানে বাঁ – হাতি স্পিনার তাইজুল ইসলাম ধানাঞ্জায়া সিলভাকে ক্যাচ আউট করে পাঠিয়ে দেন সাজ ঘরে।

তাইজুলের উইকেটের রেশ কাটতে না কাটতেই বল হাতে আবারো জ্বলে উঠেন রাজ্জাক।এক ওভারে দুই উইকেট নিয়ে লংকান ব্যাটিংয়ে ধ্বস নামিয়ে দেন।

টাইগার একাদশ: মাহমুদউল্লাহ রিয়াদ(অধিনায়ক), তামিম ইকবাক, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম,মুমিনুল হক,সাব্বির রহমান,লিটন কুমার দাস,আব্দুর রাজ্জাক, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

কমেন্টস