শুরুর আগেই নতুন বিতর্কে রাজস্থান

প্রকাশঃ ফেব্রুয়ারি ২, ২০১৮

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

আইপিএলের একাদশ আসর মাঠে গড়াতে এপ্রিলের ৬ তারিখে। এ আসরে আবার ফিরছে ফিক্সিয়ের দায়ে দুই বছর নির্বাসনে থাকা চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস। কিন্তু মাঠে নামার আগেই  নতুন বিতর্কে জড়ালো রাজস্থান রয়্যালস।

আইপিএল নিলামে ৭.২ কোটি রুপি খরচ করে রাজস্থান রয়্যালস এবার কিনেছে ক্যারিবিয়ান ক্রিকেটার জোফ্রা আর্চারকে। সমস্যার সূত্রপাত এখানেই। প্রায় সাড়ে সাত কোটির জোফরারের বিরুদ্ধে ‘ভারত-বিদ্বেষী হওয়ার অভিযোগ উঠেছে।

বর্তমানে অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে হোবার্ট হ্যারিকেনস-এর হয়ে খেলছেন এই ক্যারিবিয়ান তারকা। অতীতে ইংল্যান্ডের সাসেক্স দলেও খেলেছেন জোফ্রা।নিলামে রাজস্থান রয়্যালস জোফ্রাকে কেনার পরেই নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করে। সেখানে জোফ্রাকে দেখা যায়, সমর্থকদের কাছে হোবার্ট হ্যারিকেনসের জার্সিতে নিজের পরিচিতি জানাচ্ছেন। পুরানো রাগ এরপরই বেরিয়ে আসে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের।

তাদের দাবি, এর আগে বহুবার ভারতীয় দলের পরাজয় চেয়ে নাকি বিতর্কিত টুইট করেছেন গেইল-পোলার্ডের দেশের উঠতি এই ক্রিকেটার। শুধু ভারতীয় দলকে নিয়েই নয়, জোফ্রা সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ব্যঙ্গ করেছেন মহেন্দ্র সিংহ ধোনিকেও।

কমেন্টস