ত্রিদেশীয় সিরিজে সাব্বিরের স্বপ্ন

প্রকাশঃ জানুয়ারি ১৩, ২০১৮

মেজবা মিলন।।

টাইগার দলের অন্যতম ব্যাটসম্যান সাব্বির রহমান। বছরের শুরুতেই খেয়েছেন বড় ধরনের জরিমানা। শুধু তাই নয় চলতি বছরে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)-এর  কেন্দ্রীয় চুক্তি থেকে হয়েছেন বাদ।তবে এই সব ভুলে ত্রিদেশীয় সিরিজ নিয়ে ভাবছেন এই ডান হাতি ব্যাটসম্যান।

প্রায় চার বছর হয়ে গিয়েছে জাতীয় দলের হয়ে খেলছেন সাব্বির কিন্তু এখনো কোন ওয়ানডে ম্যাচে ব্যাট হাতে সেঞ্চুরি করে দেখাতে পারেননি তিনি। ত্রিদেশীয় সিরিজ শুরু হতে আর মাত্র একদিন বাকি। এই সিরিজে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি নিয়ে কোন ভাবনা আছে কি না জানতে চাওয়া হলে গণমাধ্যমকে সাব্বির বলেন, না দেখেন আমি আসলে আপনাদের মতই হতাশ যে এখনো একটা সেঞ্চুরি করতে পারেনি। চেষ্টা করছি ইনশাল্লাহ যেন সেঞ্চুরি করতে পারি। নিজের খেলা করতে পারি।

ত্রিদেশীয় সিরিজের পরেই আবার শ্রীলংকার বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ পরপর দুই সিরিজ হওয়াতে কোন চাপ পড়ছে কি না জানতে চাওয়া হলে তিনি আরো বলেন, না ভাই তেমন চাপ দেখছি না। ক্রিকেট এমন একটি খেলা যে যতো বেশি খেলতে পারবে সে ততো বেশি অর্জন করতে পারবে। আশ করি আমরা সেই ভাবেই খেলবো।

ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ স্কোয়াডঃ মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, নাসির হোসেন, মোহাম্মদ মিঠুন, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, আবুল হাসান রাজু, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন এবং সানজামুল ইসলাম।

ত্রিদেশীয় সিরিজের সূচি:

১৫ জানুয়ারি: বাংলাদেশ-জিম্বাবুয়ে
১৭ জানুয়ারি: শ্রীলঙ্কা-জিম্বাবুয়ে
১৯ জানুয়ারি: বাংলাদেশ-শ্রীলঙ্কা
২১ জানুয়ারি: শ্রীলঙ্কা জিম্বাবুয়ে
২৩ জানুয়ারি: বাংলাদেশ-জিম্বাবুয়ে
২৫ জানুয়ারি: বাংলাদেশ-শ্রীলঙ্কা
২৭ জানুয়ারি: ফাইনাল

কমেন্টস