প্রস্তুতি ম্যাচ বাতিল টিকিটের জন্য বাংলাদেশে আসতে পারছে না জিম্বাবুয়ে ক্রিকেট দল

প্রকাশঃ জানুয়ারি ১২, ২০১৮

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

দুয়ারে ত্রিদেশীয় সিরিজ।চলতি মাসের ১৫ তারিখ স্বাগতিক বাংলাদেশে ও জিম্বাবুয়ের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে এই সিরিজ।কিন্তু এখনো বাংলাদেশে এসে পৌঁছায়নি জিম্বাবুয়ে ক্রিকেট দল।

ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে বুধবার ঢাকায় আসার কথা ছিল। কিন্তু বারবার পিছিয়ে যাচ্ছিলো তাদের ঢাকায় আসা। অবশেষে গতকাল রাতে প্রথম দফায় পাঁচজন ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। সেই পাঁচজন হলেন, জারভিস, চাতারা, মুজারবানি, মাসাকাদজা ও তেন্দাই। যাদের আজ বিকেল পাঁচটায় ঢাকা এসে পৌঁছানোর কথা রয়েছে।

এরপরের ভাগে রওয়ানা দিয়েছেন জিম্বাবুয়ের আরও তিন ক্রিকেটার তারা হলেন, সিকেন্দার রাজা, গ্রায়েম ক্রেমার ও পিজে মুর। তাদেরও সন্ধ্যায় ঢাকায় পৌছানোর কথা রয়েছে।

এদিকে ত্রিদেশীয় সিরিজের মূল লড়াইয়ের আগে কন্ডিশন সম্পর্কে ধারণা পেতে বিসিবি একাদশের বিপক্ষে জিম্বাবুয়ে ক্রিকেট দলের একটি ৫০-ওভারের প্রস্তুতি ম্যাচ খেলার কথা থাকলেও তা আর হচ্ছে না। জিম্বাবুয়ের নির্ধারিত সময়ে বাংলাদেশে না আসতে পারার জন্যই বাতিল হয়ে গেছে প্রস্তুতি ম্যাচটি। এর ফলে মূল লড়াইয়ের আগে ম্যাচের আদলে নিজেদের ঝালিয়ে নেওয়ার শেষ সুযোগটি হারালো টেস্ট র‍্যাংকিংয়ের তলানির দলটি।

দেশীয় সিরিজের জিম্বাবুয়ে দল: হ্যামিল্টন মাসাকাদজা, সোলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), রায়ান মারে, টেন্ডাই চিসোরো, ব্রেন্ডন মাভুতা, ব্লেসিং মুজারাবানি।

কমেন্টস