বিপিএলে কোন দলকেই সমর্থন করেন না পিয়া

প্রকাশঃ ডিসেম্বর ৭, ২০১৭

মেজবা মিলন।।

চলতি বিপিএলে খেলোয়াড়দের থেকে এই সুন্দরী উপস্থাপিকাকে নিয়েই বেশি সমালোচনা হচ্ছে।মিষ্টি হাসি আর সুন্দর কথায় ইতোমধ্যে জয় করে নিয়েছেন দর্শকদের মন।বুঝতেই পারছেন কার কথা বলছি।হ্যাঁ,ঠিকই ধরেছেন আমি যে সুন্দরীর কথা বলছি তিনি আর কেউ নন,তিনি হলেন বাংলাদেশি মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া (পিয়া জান্নাতুল)।ক্রিকেট আর নিজের কিছু ভালো লাগার বিষয় নিয়ে কথা বললেন বিডিমর্নিংয়ের সাথে সাক্ষাৎকারে ছিলেন মেজবা মিলন।

বিপিএলের মাঠে সব সময় হাসি-খুশিই দেখা যায় থাকে।মিষ্টি হেসে সবাইকে নানা রকম প্রশ্ন করে থাকেন তাই প্রথমেই এই মিষ্টি সুন্দরীর কাছে জানতে চাইলাম কেমন আছেন?

পিয়াঃ কথাটি হেসেই বললেন, ভালো অনেক ভালো আছি।

চারিদিকে যখন তাকে নিয়ে এতো আলোচনা-সমালোচনা ভালো তো থাকারই কথা।তাহলে  বিপিএল তো ভালো উপভোগ করছেন?

পিয়াঃ ভালো সব মিলিয়ে অনেক ভালো।আসলে বিপিএল নিয়ে আমাদের দেশের উত্তেজনাটা অনেক বেশি থাকে যে কারনেই আপনারা সবাই হয়তো জিজ্ঞাসা করছে বিপিএল কেমন উপভোগ করছেন।আসলে আমাদের কাজটাই এই রকম মিডিয়ার সাথে জড়িত মডেল করি বা নাটক করি সিনেমা করি সব কিছুই লক্ষ্য থেকেই করা হয় এটাও ওই রকমই কাজ প্লাস লক্ষ্য।

কথার শুর শুনেই বুঝা গেলো বিপিএল তিনি দারুণ উপভোগ করছেন।তাহলে বিপিএল ছয়ে থাকার ইচ্ছা আছে কি?

পিয়াঃএকটু হেসেই বললেন, ভাই এটা শেষ হোক ওরা আমাকে অফার করুক দেশি থাকি সব কিছু ঠিক থাকলেই হবে।কারণ এবার আমি অনেক কাজ ছেড়ে এসেছি,হয়তো খুব গুরুত্বপূর্ন কাজ ছিলো না থাকলে হয়তো বা এটা করতে পারতাম না।

আচ্ছা ক্রিকেট আপনাকে কতটা টানে  ?

পিয়াঃ উত্তরটা দেওয়ার সময় একটু ভেবেই বললেন, ক্রিকেট আমাকে কতটা টানে আপনি যদি বলেন বাসায় বসে আ……… আমার বাসায় সব সময় টিভি চলে সারাক্ষণ টিভি চলে আমি যতক্ষণ বাসায় থাকি।আমি নাটক বা সিরিয়াল খুব একটা দেখি না তো খেলার মধ্যে শুধু ক্রিকেট আর ফুটবল দেখি।তবে ফুটবল আমাদের লোকাল খেলাটা দেখা হয় না।

সে যাই হোক এবার আসল কথায় আসা যাক আপনার প্রিয় ক্রিকেটার কে?

পিয়াঃ চোখ বুঝে একটাই নাম বললেন,মাশরাফি ভাই ছাড়া কেউ না।

আগেই বলেছেন গুরুত্বপূর্ন কাজ রেখে বিপিএলে এসেছেন বুঝাই যাচ্ছে ক্রিকেটের প্রতি ভালোবাসাটা অনেক।আচ্ছা ছোট বেলায় কখনো ক্রিকেট খেলেছেন?

পিয়াঃ না ছোট বেলায় খেলিনি, তবে একটু দুরন্ত ছিলাম।

বিপিএলে কোন দলকে সমর্থন করছেন?

পিয়াঃ থাকলেও বলবো না, উপস্থাপনা না করলে হয়তো বা বলতাম।আসলে সব দলই ভালো খেলেছে আসলে হয় না ওই ভাবে। প্রত্যেকটা দলকেই ফলো করা লাগে তো দেখা হয়যে প্রত্যেকটা দলের খেলাই দেখা হয়। আমার কাজটাই এই রকম প্রত্যেকটা দলের খেলাই মজা করে দেখা।

তার পরেও ব্যক্তিগত ভাবে কোন দলকে সমর্থন করছেন?

পিয়াঃ আমার মাশরাফি ভাইকে খুব ভালো লাগে তার মানে এই না যে আমি রংপুর রাইডার্সকে সাপোর্ট করি,একে বারেই না বা ঢাকাকে করি তাও না।

ক্রিকেট নিয়ে নতুন কোন চিন্তা ভাবনা আসে কি?

পিয়াঃ আসলে সবটা নির্ভর করে আমি হ্যাঁ বা না বলতে পারি।কিন্তু তার আগে আমার কাছে একটা অফার আসতে হবে।আমি কোন প্রোগ্রাম পরিচালোনা বা আয়োজনও করি না তার পরে যদি এই রকম কোন প্রস্তাব আসে সব কিছু ব্যাটে বলে হয় করবো।

বিয়েটা করেছেন কি ভাবে,পারিবারিক নাকি নিজেই?প্রশ্নটি করার সাথে সাথে হেসেই ফেললেন পিয়া।

পিয়াঃ আমার বয়ফ্রেন্ড ছিলো ১৬ বছর বয়স থেকে প্রেম করেছি।সাড়ে ৬ বছর প্রেম করেছি সাড়ে ৩ বছর বিয়ে সব মিলিয়ে ১০বছর আসি এক জনের সাথে।

এমন কোন পাগলামী আছে যেটা মাঝে মাঝেই করে থাকেন?

পিয়াঃ আমি ছোট বেলা থেকেই দুরন্ত হলেও খুবই ভারসম্যপূর্ণ।যুক্তি ছাড়া কোন কাজ করি না, গাড়ি নিয়ে লংড্রাইভে চলে যায় না পাগলামী করতে বা মাওয়াতে মানুষ চলে যাবে রাত দুইটার দিকে আমি এই রকম না।আমার খুব একটা বন্ধুও নাই মাত্র দুটা ফ্রেন্ড আছে আমার।

আপনাকে নিয়ে যে আলোচনা- সমালোচনা যাই বলেন  এই বিষয়টি আপনার কাছে কেমন লাগছে?

পিয়াঃ ভালো বলুক খারাপ বলুক পৃথীবির কোটি কোটি বিষয় বাদ দিয়ে যখন আমাকে নিয়ে কথা বলে আমার ভালোই লাগে।

কমেন্টস