হাথুরুসিংহের কাছে একটা জিনিস আনতে দিয়েছি সে ফিরে না আসলে খুব মিস হয়ে যাবেঃইমরুল

প্রকাশঃ নভেম্বর ১৪, ২০১৭

মেজবা মিলন।।

‘’না আমি তো কোচকে (চান্দিকা হাথুরুসিংহেকে একটা জিনিস আনার অডার দিয়েছিলাম।আমি এই জন্যই হতাশ আমার জিনিসটা আসবে কি না?একটা ক্রিকেটের জিনিস আনার জন্য বলেছিলাম এখন উনি না আসলে আমার জিনসটা মিস হয়ে যাবে।না আমি ওরে ম্যাসেজ দিবো কি হয় দেখি’’

এই কথা গুলো চলতি বিপিএলের চিটাগাং ভাইকিংসের বিপক্ষে জয়ের পর সাংবাদিক সম্মেলনে এসে বললেন কুমিল্লা ভেক্টোরিয়ান্সের অন্যতম ব্যাটসম্যান ইমরুল কায়েস।

যেহেতু হাথুরুসিংহের সঙ্গে অনেক দিন কাজ করেছেন।অনেক কিছু শিখেছেন স্বাভাবিক ভাবেই একটি ভালো সম্পর্ক তৈরি হওয়ার কথা।তাই হাথুরুসিংহের পদত্যাগ করার ব্যাপারে জানতে চাওয়া হলে হাসতে হাসতে ইমরুল কায়েস এই কথা গুলা বলেন।

ইতোমধ্যে একটি বিষয় সবাই জেনে গিয়েছে টাইগারদের কোচের দায়িত্ব থেকে অবসর নেওয়ার জন্য পদত্যাগ পত্র জমা দিয়েছেন চান্দিকা হাথুরুসিংহে।যদিও এখোন বিসিবি অফিসিয়ালি ঘোষণা দেয়নি হাথুরুসিংহে কোচ থাকবেন কি থাকবেন না।তবে তিনি পদত্যাগ পত্র জমা দিয়েছেন  এই বিষয়টি নিশ্চিত করেছেন।তবে খুব শীঘ্রই এই কোচের থাকা না থাকার ব্যাপারে চূড়ান্ত ঘোষণা দিবে বিসিবি।

এছাড়াও তিনি তামিমের দলে ফেরার প্রসঙ্গে বলেন,তামিম কুমিল্লার হয়ে বিপিএলে খেলতে পারছে এটা কুমিল্লা মানে আমাদের দলের জন্য একটা পজেটিভ দিক। যদিও ও (তামিম) আজ রান করতে পারেনি তাঁর পরেও ও মাঠে থাকলে প্রতিটা খেলোয়াড় ওর উপর ভরসা করতে পারে।আমার মনে হয় তামিম সামনের ম্যাচ গুলায় খুব ভালোভাবে কাম ব্যাক করবে।

চলতি বিপিএলে ব্যাট হাতে দারুণ ছন্দে ফিরেছেন ইমরুল কায়েস।ব্যাটিংয়ে ঝলক দেখিয়ে  একের পর জয় এনে দিচ্ছেন কুমিল্লা ভেক্টোরিয়ান্সের।

কমেন্টস