থামছে না কুমিল্লার জয়

প্রকাশঃ নভেম্বর ১৪, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

জয়ের ধারা জিয়ে রাখলো কুমিল্লা ভেক্টোরিয়ান্স।নিজেদের চতুর্থ ম্যাচে চিটাগং ভাইকিংসকে ৬ উইকেটে হারিয়ে চলতি বিপিএলের তৃতীয় জয় তুলে নিলো কুমিল্লা ভেক্টোরিয়ান্স।প্রথমে টসে হেরে ব্যাটিং করে নির্ধারত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩৯ রান করে চিটাগং ভাইকিংস ।১৪০ রানের জবাবে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারের আগেই ৬ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় কুমিল্লা।

চিটাগংয়ের দেওয়া টার্গেট খুব বেশি চাপ ছিলো না কুমিল্লার জন্য।তাই শুরু থেকেই ধীরগতিতে ব্যাটিং করতে থাকেন তামিম ও লিটন।ইনজুরি সেরে দলে ফেরা তামিমকে পেয়ে কুমিল্লার আত্মবিশ্বাস ছিলো আকাশছোঁয়া।

কিন্তু সেই গুড়ে বালি দিয়ে দিলেন তামিম মাত্র ৪ রান করে বিদায় নেন এই তারকা ব্যাটসম্যান।শুরুতেই উইকেট হারিয়ে একটু চাপে পড়ে কুমিল্লা।সেই চাপ কাটিয়ে উঠার জন্য ব্যাটিং করতে থাকেন লিটন ও ইমরুল।এই দুই ব্যাটসম্যানের ব্যাটিংয়ে বেশ ছন্দ ফিরে পায় কুমিল্লা।কিন্তু মুনারাবিয়ার বলে বড় শর্ট খেলতে গিয়ে ২১ রানে বোল্ট আউট হন লিটন।এরপর বাটলারকে নিয়ে দলকে জয়ের দ্বার প্রান্তে পৌছিয়ে দিয়ে ৪৫ রানে ক্যাচ আউট হন ইমরুল।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ : ইমরুল কায়েস, লিটন দাস, মোহাম্মদ সাইফউদ্দিন, আল আমিন হোসেন, আরাফাত সানি, তামিম ইকবাল, মারলন স্যামুয়েলস, ডোয়াইন ব্রাভো, জস বাটলার, মোহাম্মদ নবি ও রশিদ খান।

চিটাগং একাদশ: লুক রনচি, সৌম্যসরকার, এনামুল হক বিজয়, মিসবাহ-উল হক (অধিনায়ক), মুনারাবিরা, সিকান্দার রাজা, শুভাশীষ রায়, সোহরাওয়ার্দী শুভ, সানজামুল ইসলাম, তাসকিন আহমেদ

কমেন্টস