জয়ের জন্য কুমিল্লার ১৪০ রান দরকার

প্রকাশঃ নভেম্বর ১৪, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

চলতি বিপিএলের ১৪তম ম্যাচে মুখোমুখি হয়েছে কুমিল্লা ভেক্টোরিয়ান্স ও চিটাগং ভাইকিংস।প্রথমে টসে হেরে ব্যাটিং করে নির্ধারত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩৯ রান করে।জয়ের জন্য কুমিল্লার ১৪০ রান দরকার।

কুমিল্লার থেকে একটু পিছিয়ে রয়েছে চিটাগং।তাই জয়ের প্রয়োজন তাদের একটু বেশিই।টসে হেরে ব্যাটিং করতে নেমে শুরুটা ভালোই করেছিলেন সৌম্য সরকার ও লু্ক রনচি।এই দুই ব্যাটসম্যাচের ব্যাটে ভর করে বড় সংগ্রহের দিকে এগিয়ে যাচ্ছিলো চিটাগং।

তবে সাইফুউদ্দিনের বলে রনচি (৩১) এলবিডব্লিউ আউট হলে ভেঙ্গে যায় এই জুটি।এরপর ভাইকিংসদের ব্যাটিংয়ে ধীরগতি নেমে আসে। মুনারবিয়াকে সঙ্গে নিয়ে নতুন রানের জুটি গড়ার চেষ্টা করেন সউম্যা।তবে বেশিদূর এই জুটি যেতে পারেনি ৩০রান করে স্ট্যাম্পিং আউট হন সৌম্য।এরপর আর কেউ ম্যাচ দীর্ঘ করতে পারেনি।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ : ইমরুল কায়েস, লিটন দাস, মোহাম্মদ সাইফউদ্দিন, আল আমিন হোসেন, আরাফাত সানি, অলক কাপালি, মারলন স্যামুয়েলস, ডোয়াইন ব্রাভো, জস বাটলার, মোহাম্মদ নবি ও রশিদ খান।

চিটাগং একাদশ: লুক রনচি, সৌম্যসরকার, এনামুল হক বিজয়, মিসবাহ-উল হক (অধিনায়ক), মুনারাবিরা, সিকান্দার রাজা, শুভাশীষ রায়, সোহরাওয়ার্দী শুভ, সানজামুল ইসলাম, তাসকিন আহমেদ

কমেন্টস