ব্র্যাথওয়েটের ঝড় ব্যাটিংয়ে ঢাকাকে ১৫৭ রানের টার্গেট দিলো খুলনা

প্রকাশঃ নভেম্বর ১৪, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

শক্তিশালী ঢাকার বিপক্ষে টসে হেরে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৫৬ রান করেছে খুলনা টাইটানস।জয়ের জন্য ঢাকার ১৫৭ রান দরকার।

ব্যাটিংয়ের শুরুতেই উইকেটে হারিয়ে নড়বড়ে ব্যাটিং করতে থাকে খুলনা।মাইকেল ক্লিঙ্গারকে (১০)রানে ক্যাচ আউট করেন সাকিব আল হাসান।খুলনার প্রথম উইকেটের ঘা শুকাতে না শুখাতে আবার আঘাত হানেন আবু হায়দার রনি ধীমান ঘোষকে(২)রানে আউট করেন।

এরপর ধীর গতিতে রুশোকে নিয়ে এগিয়ে যেতে থাকেন শান্ত কিন্তু তিনিও ব্যর্থ মাত্র ২৪ রান করে স্ট্যাম্পিং আউট হয়ে ফিরে যান সাজ ঘরে।এরপর চাপে পড়া  দলের দায়িত্ব ব্যাটিং করতে থাকেন মাহমুদউল্লাহ।কিন্তু সেই চাপ তিনিও কাটিয়ে উঠতে পারেন না মাত্র ১৪ রান করে বিদায় নেন তিনি।এরপর গত ম্যাচের ঝড় ব্যাটিং করা ক্যারিবিয়ান দানব কার্লোস ব্র্যাথওয়েট এই ম্যাচেও ব্যাটিংয়ে ঝড় তোলেন। ২ চার ও ৬ ছক্কা মেরে ৬৪ রানের এক বিরাট ইনিংস খেলেন এই ডান হাতি ব্যাটসম্যান।

খুলনা টাইটান্স:মাহমুদউল্লাহ, শফিউল ইসলাম, ধীমান ঘোষ, আরিফুল হক, নাজমুল হোসেন শান্ত, আবু জায়েদ, আফিফ হোসেন, রাইলি রুশো,  কার্লোস ব্র্যাথওয়েট, চ্যাডউইক ওয়ালটন, ,জফরা আর্চার, মাইকেল ক্লিঙ্গার।

ঢাকা ডায়নামাইটস: এভিন লুইস, ক্যামেরুন দেলপোর্ট, কাইরন পোলার্ড, সাকিব আল হাসান, শহীদ আফ্রিদি, সুনীল নারিন,  মোসাদ্দেক হোসেন, জহিরুল ইসলাম, আবু হায়দার, খালেদ আহমেদ, নাদিফ চৌধুরী।

কমেন্টস