ধোনিকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করছেন এই ভারতীয় তারকা ক্রিকেটারের স্ত্রী!

প্রকাশঃ সেপ্টেম্বর ১৪, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

এগিয়ে আসছে ২০১৯ বিশ্বকাপ। ভারতের প্রাক্তন অধিনায়ক  মাহেন্দ্র সিংহ ধোনি খেলতে পারেন আগামী বিশ্বকাপেও। নিন্দুকরা অবশ্য ধোনির ব্যাপারে সন্দিহান। শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগেই মাহিকে নিয়ে প্রশ্ন তুলেছিলেন জাতীয় নির্বাচক এমএসকে প্রসাদ। শ্রীলঙ্কায় গিয়ে ধোনি সবার মুখ বন্ধ করে দিয়েছেন।

দেওয়াললিখন এখন স্পষ্ট। আগামী বিশ্বকাপ তিনি খেলবেনই খেলবেন। আর তার অর্থ হল একটাই। বিশ্বকাপে নামা হবে না ঋদ্ধিমান সাহার। বাংলার ছেলে বুঝতে পারলেও তিনি কিন্তু হাল ছাড়ার বান্দা নন। তাঁর চোখেও বিশ্বকাপের স্বপ্ন। স্ত্রী রোমিও চান বিশ্বকাপে নামুন ঋদ্ধি। বঙ্গতনয় রহস্য ফাঁস করে বলেছেন, তাঁর স্ত্রীর ইচ্ছা ঋদ্ধিমান বিশ্বকাপে নামুন। ঋদ্ধিমান আপ্রাণ চেষ্টা করছেন। কিন্তু সবটা তো আর তাঁর হাতে নেই। নির্বাচকরা কী সিদ্ধান্ত নেবেন তার উত্তর দেবে সময়।

টেস্ট ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ধোনি। মাহি টেস্ট ক্রিকেট থেকে সরে যাওয়ায় ঋদ্ধির দরজা খুলে যায় টেস্ট ক্রিকেটে। ফলে বোঝাই যাচ্ছে, ওয়ানডে ও টি টোয়েন্টি ক্রিকেটে ধোনি যতদিন থাকবেন, ততদিন ঋদ্ধির সীমিত ওভারের ক্রিকেটে সুযোগ পাওয়ার সম্ভাবনা কম। তবুও নিজেকে তৈরি রাখছেন ঋদ্ধিমান। যাতে একবার সুযোগ পেলেই তার সদ্ব্যবহার করতে পারেন।

সূত্রঃএবেলা

Advertisement

কমেন্টস