মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের জয়

প্রকাশঃ আগস্ট ২৯, ২০১৭

নিজস্ব প্রতিবেদক-

মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে আজ মঙ্গলবার একটি ম্যাচ অনুষ্ঠিত হয়। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের একমাত্র ম্যাচে মুখোমুখি হয় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও কাওরানবাজার প্রগতি সংঘ। ম্যাচে ২-০ গোলে কাওরানবাজারকে হারিয়েছে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। প্রথমার্ধের শুরুতে ও দ্বিতীয়ার্ধে যোগ করা সময়ে দুটি গোল করে ভিক্টোরিয়া। লিগে এটা তাদের দ্বিতীয় জয়।

মঙ্গলবার ম্যাচের ২ মিনিটেই এগিয়ে যায় ভিক্টোরিয়া। এ সময় ভিক্টোরিয়ার ফরহাদ গোল করে এগিয়ে নেন দলকে। তার গোলে এগিয়ে থেকেই বিশ্রামে যায় ভিক্টোরিয়া। বিরতির পর নির্ধারিত ৯০ মিনিটে আর কোনো গোল পায়নি। তবে দ্বিতয়ার্ধের যোগ করা সময়ে (৯০+২) ভিক্টোরিয়ার নাঈম গোলের দেখা পেয়ে যান। তাতে ২-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে মতিঝিলের ক্লাবটি।

এ জয়ের ফলে ৬ ম্যাচ থেকে ২ জয়, ৩ ড্র ও ১ হারে ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের নবম স্থান থেকে তৃতীয় স্থানে উঠে এসেছে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। অন্যদিকে ৬ ম্যাচ থেকে ১ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের তলানিতে (দশম স্থানে) অবস্থান করছে। ৬ ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে বসুন্ধরা কিংস। সমান ম্যাচ থেকে ১১ পয়েন্ট নিয়ে অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাব রয়েছে দ্বিতীয় স্থানে।

কমেন্টস